শিরোনাম
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:২০ অপরাহ্ন
add

সাংসদ শিখরের নামে প্রতারণার অভিযোগে যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি / ৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
add

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের ঘনিষ্টজন পরিচয়ে প্রতারণার অপচেষ্টার অভিযোগে রুবেল ওরফে শাওন (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে মাগুরা সদর থানা পুলিশ।  গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে ফরিদপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রুবেল মানিকগঞ্জের বসন্তপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

গেপ্তারকৃত রুবেলের কাছ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,স্বারাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, এমপি মমতাজ বেগম, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরসহ রাষ্টের  একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে ওই যুবকের ফটোশপে এডিট করা ছবি উদ্ধার করা হয়েছে।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন জানান, অভিযুক্ত রুবেল সাইফুজ্জামান শিখরের ঘনিষ্টজন পরিচয়ে একাধিক মানুষের কাছ থেকে প্রতারণার মাধ্যমে অর্থ লাভের চেষ্টা করছিল। এ কাজে সে একটি ফেসবুক আইডি ব্যবহার করছিল। বিষয়টি জানতে পেরে সাইফুজ্জামান শিখর এমপি’র পক্ষে ৪ আগস্ট মাগুরা সদর থানায় সাধারণ ডায়েরী করেন সুমন নামে এক যুবক। এরই প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির মাধ্যমে রুবেলকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এসময় তার কাছ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,স্বারাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, এমপি মমতাজ বেগম, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরসহ রাষ্টের  একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে তার ফটোশপে এডিট করা ছবি উদ্ধার করা হয়েছে। এই ছবিগুলো ব্যবহার করে সে প্রতারণা করতো কিনা খতিয়ে দেখছে পুলিশ।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট