শিরোনাম
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন
add

শিখর এমপি’র মায়ের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিনিধি।। / ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৯ জুন, ২০২০
add

মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের মা এবং মাগুরা-২ আসনের সাবেক সংসদ সদস্য, মাগুরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বীর মুক্তিযাদ্ধা অ্যাডভোকেট আছাদুজ্জামানের সহধর্মিণী মনোয়ারা জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


বঙ্গভবন এবং প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো আলাদা বার্তায় তারা এ শোক জানান।
শোক বার্তায় রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


বার্ধক্যজনিত শারীরিক অসুস্থতায় চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকাল ৫টায় মাগুরার নিজ বাসভবনে মারা যান মনোয়ারা জামান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। আজ সোমবার সকাল ১০টায় মাগুরা পিটিআই মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে জানাজা অনুষ্ঠিত হয়। পরে ভায়না পৌর কবরস্থানে তাঁর দাফন করা হয়। জানাজায় মাগুরার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

মৃত্যুকালে তিনি ৫ ছেলে ২ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামী বুধবার মরহুমার আত্মার মাগফেরাত কামনায় জেলার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ থেকে মরহুমার বড় ছেলে এ্যাডভোকেট শফিকুজ্জামান বাচ্চু জানিয়েছেন।

 

এস/এম মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট