শিরোনাম
মাগুরা সদর হাসপাতালে আইসিইউ নির্মাণসহ ৩ দফা দাবিতে বাসদের মানববন্ধন মাগুরায় উচ্চ ফলনশীল ধানের জাত বিনা-১৯ এর নমুনা শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত এমপি সাইফুজ্জামান শিখরের পক্ষে মাগুরাজেলা বাসিকে ঈদের শুভেচ্ছা জানালেন শাখারুল ইসলাম শাকিল মাগুরায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে এস এস সি ২০০১ মিলনমেলা, বৃহত্তর যশোর নামের ফেসবুক গ্রুপের সদস্যরা মাগুরায় ইসলাম ধর্ম গ্রহনের আহবানে চিঠির মামলায় গ্রেপ্তারকৃত ৪ আসামীর দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত মাগুরায় সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন মাগুরায় ডিসি অফিস সংলগ্ন মার্কেটে দুই নৈশ প্রহরীকে হাতপা বেধে ডাকাতির চেষ্টা মাগুরায় হিন্দু সম্প্রদায়ের ৫০ বাড়িতে রাতের আধারে ধর্মান্তরিত হওয়ার চিঠি ; এলাকায় উৎকন্ঠা মাগুরায় পাঁচ রত্নগর্ভা মা’কে সম্মাননা মাগুরায় ডাল ফসল মুগ-এ জীবাণু সারের ব্যবহার পদ্ধতি শীর্ষক কৃষক প্রশিক্ষন কর্মশালা
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন
add

যুক্তরাষ্ট্রে মাগুরার এক দম্পতির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি / ১৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
add

স্ত্রীকে গুলি করে হত্যা করলেন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার লভেন শহরে বসবাস করা ৫২ বছর বয়সী এক বাংলাদেশি। পরে নিজেও আত্মহত্যা করেন তিনি। রোববার (২৭ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ১১টার দিকে এই ঘটনা ঘটে। স্বামী-স্ত্রী দুজনের বাড়িই বাংলাদেশের মাগুরা সদরে।

জানা গেছে, দীর্ঘদিন সম্পর্ক ভালো যাচ্ছিল না আবুল আহসান হাবিব ও তার স্ত্রী সৈয়দ সোহেলি আক্তারের। লভেনের বাংলাদেশি কমিউনিটির একাধিক প্রবাসী গণমাধ্যমকে জানান, স্ত্রীকে নিয়ে সব সময়ই অভিযোগ করতেন আহসান। আহসান এক সপ্তাহ আগে তার ক্যানসারের কথা জানতে পারেন। কিন্তু পরিবারের কাছে গোপন রাখেন।

রোববার রাতে স্ত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। দুজনে মারামারিও করেন। পরে স্ত্রী পুলিশকে ফোন করে বিষয়টি জানান। তবে পুলিশ আসার আগেই আহসান বাড়ি থেকে বের হয়ে যান। এ সময় তিনি পাশে লুকিয়ে ছিলেন। পুলিশ চলে যেতেই আহসান আবার ঘরে প্রবেশ করেন। তখন সোহেলি আবার জরুরি নম্বরে ফোন করে স্বামীর আসার খবর জানান। পুলিশ সদস্যরা ফোনে কথা বলার সময় গুলির শব্দ পেয়ে দ্রুত রওনা দেন। ঘটনাস্থলে এসে দুজনকেই মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা।

পুলিশের ধারণা, আহসান স্ত্রীকে গুলি করে নিজে আত্মহত্যা করেছেন আহসান।

 

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট