শিরোনাম
মাগুরায় ইসলাম ধর্ম গ্রহনের আহবানে চিঠির মামলায় গ্রেপ্তারকৃত ৪ আসামীর দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত মাগুরায় সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন মাগুরায় ডিসি অফিস সংলগ্ন মার্কেটে দুই নৈশ প্রহরীকে হাতপা বেধে ডাকাতির চেষ্টা মাগুরায় হিন্দু সম্প্রদায়ের ৫০ বাড়িতে রাতের আধারে ধর্মান্তরিত হওয়ার চিঠি ; এলাকায় উৎকন্ঠা মাগুরায় পাঁচ রত্নগর্ভা মা’কে সম্মাননা মাগুরায় ডাল ফসল মুগ-এ জীবাণু সারের ব্যবহার পদ্ধতি শীর্ষক কৃষক প্রশিক্ষন কর্মশালা মাগুরা মেডিকেল কলেজের প্রথম ব্যাচের এমবিবিএস পরীক্ষা শুরু এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ, মাগুরা জেলার পক্ষ থেকে কম্বল বিতরণ মাগুরা পৌর নির্বাচনে প্রথমবারের মত ইভিএম পদ্ধতিতে চলছে ভোট গ্রহণ সাকিব আল হাসানের দাদী ইন্তেকাল করেছেন
বৃহস্পতিবার, ০৮ এপ্রিল ২০২১, ০৫:৫০ অপরাহ্ন
add

মাগুরার শ্রীপুরে পেটের মধ্যে বিশেষ কৌশলে রাখা ২শ ৭৬পিস ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিনিধি / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
add

মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দি গ্রামে অভিযান চালিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে পেটের মধ্যে করে বিশেষ কৌশলে লকিয়ে আনা ইয়াবার চালান আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। এ সময় রাশেদুল (৩৫) নামে এক মাদক কারবারিকে পেটের ভেতরে করে আনা ২শ ৭৬পিস ইয়াবাসহ আটক করা হয়।

শ্রীপুর থানা পুলিশ জানায়- শ্রীপুর থানা পুলিশের এসআই মোঃ লায়েকুজ্জামান ও এসআই মোঃ মাসুদুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে শ্রীপুর থানা এলাকায় মোবাইল ডিউটি পরিচালনা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৯টার দিকে থানার সোতাতুন্দী গ্রামে  আলীম শেখ এর মেহগনি বাগান হতে মোঃ রাশেদুলকে গ্রেফতার করা হয়।  সে ওই গ্রামের মকবুল হোসেন এর ছেলে।

জিজ্ঞাসাবাদে রাশেদুল স্বীকার করে টেকনাফ থেকে তার সহযোগী তারাউজিয়াল গ্রামের কাজল (৩২) এর সহায়তায় ইয়াবা ট্যাবলেটের চালান কালো টেপে মুড়িয়ে কৌশলে পেটের মধ্যে করে বহন করে নিজ এলাকা সোনাতুন্দীতে নিয়ে আসে। বেশ কিছু ইয়াবাসহ কাজল পলাতক রয়েছে। কাজলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এক পর্যায়ে রাশেদুল প্রকৃতির ডাকে সাড়া দিতে চাইলে স্থানীয় লোকজনের সামনে মলত্যাগ করলে ২টি কালো টেপে মোড়ানো এক শত পিস ইয়াবা প্যাকেট করা অবস্থায় পাওয়া যায়। পরে  পেটে থাকা বাকি আরও ইয়াবা উদ্ধারের জন্য তাকে দ্বারিয়াপুর হাসপাতালে এনে ভর্তি করা হয়। সবশেষ একই কায়দায় আরও ১ শত ৭৬ পিস ইয়াবাসহ মোট ২শত ৭৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তার পেটে আরও ইয়াবা থাকার সম্ভাবনা রয়েছে বিধায় ডাক্তারের ততত্বাবধানে রেখে উদ্ধার প্রক্রিয়া অব্যাহত রয়েছে। এ ব্যাপারে মাদক আইনে থানায় মামলার প্রক্রিয়া চলছে।

উল্ল্যেখ যে, প্রশাসনের চোখ ফাকি দিতে টেকনাফ হতে বিশেষ প্যাকেট করা অবস্থায় ভক্ষন করে ইয়াবার চালান নিয়ে আসা হয়। পরে ওষুধ খেয়ে মলত্যাগের মাধ্যমে তা বের করে নেয় তারা।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট