শিরোনাম
৬ দফা দাবিতে মাগুরায় ভূমি কর্মকর্তাদের স্বারক লিপি প্রদান মাগুরায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মাগুরায় উপজেলা পর্যায়ে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন শুরু থিয়েটার ইউনিট ২৬ বর্ষে পদার্পণ মাগুরায় এ টু জেড অনলাইন বাজার গ্রুপের পক্ষ থেকে শীতার্থ মানুষর মাঝে কম্বল বিতরণ আজ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক এমপি আছাদুজ্জামান’র ২৮তম মত্যুবার্ষিকী মাগুরার জনপ্রিয় রেস্টুরেন্ট Food U এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মাগুরা এস এস সি ০১ ব্যচের পুনর্মিলনী অনুষ্ঠিত নানা আয়োজনে মাগুরা মুক্ত দিবস পালন (ভিডিওসহ) মাগুরায় ভুয়া এসএসসি পরীক্ষার্থী আটক, এক বছরের কারাদণ্ড
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:০৯ অপরাহ্ন
add

মাগুরা শহরের কাউন্সিল পাড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

নিজস্ব প্রতিনিধি  / ৩৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
add

মাগুরা শহরের কাউন্সিল পাড়ায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে খুন হয়েছে ছোট ভাই সঙ্গীতশিল্পী পিন্টু খন্দকার(৪৫) ।

প্রত্যক্ষদর্শীরা জানান গৃহ নির্মাণের কাজে মতের মিল না হওয়ায় রড দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হয়।

নিহতের বড় মেয়ে রাইসা প্রান্তি জানান, আজ বুধবার সন্ধ্যায় নিজ জমিতে ঘর নির্মাণের কাজ দেখতে ঘরের ছাদে যান পিন্টু খন্দকার। এসময় সেখানে আসেন পিন্টুর বড় ভাই মঞ্জুরুল আহসান রিন্টু। তিনি পিন্টুর নতুন ঘরের ছাদের অংশ তার অংশে পড়েছে এমন অভিযোগ করেন। পাশাপাশি এটি নিয়ে  কথা কাটাকাটির একপর্যায়ে মঞ্জুরুল আহসান রিন্টু একটি লোহার রড দিয়ে পিন্টুর শরীরে আঘাত করে এবং বুকের ওপর বসে শ্বাসনালী চেপে ধরে। এ সময় গুরুতর আহত হয়ে অচেতন হয়ে পড়েন তার বাবা।

অন্যদিকে ঘটনাস্থলে উপস্থিত থাকা রাজমিস্ত্রিরা জানায়, সিলিংয়ের পাইপ ফেলা নিয়ে দুই ভাইয়ের মাঝে কথা কাটাকাটি শুরু হয় এবং এক পর্যায়ে রেন্টু খন্দকার তার ভাই পিন্টু খন্দকারকে ধাক্কা মেরে ফেলে দেয়। পরবর্তীতে রেন্টু খন্দকার তার ভাইকে রড দিয়ে আঘাত করলে আহত হয়ে অজ্ঞান হয়ে পড়েন পিন্টু। পরে স্থানীরা গুরুতর আহত অবস্থায় ২৫০শয্যা বিশিষ্ট মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ হত্যকাণ্ডের বিষয়ে মাগুরা সদর থানার ওসি জয়নুল আবেদীনের সাথে কথা বললে তিনি জানান অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।

গত ১৫ই জুন পিন্টু খন্দকার ফেসবুক স্ট্যাটাস দিয়ে সবাইকে জানালেন “আমাদের স্বপ্নের বাড়ির কাজ চলছে”, সবার কাছে দোয়া চাইলেন, কিন্তু এই স্বপ্নের বাড়িই যে পিন্টু খন্দকারের জীবনে কাল হবে কে জানতো? মাগুরা সদর থানার সামনে, কাউন্সিল পাড়ার মৃত খন্দকার আমিনুল ইসলামের সেজো ছেলে পিন্টু খন্দকার ।

উল্লেখ্য পিন্টু খন্দকার আপন স্টুডিও নামে একটি ভিডিও ধারণ ও এডিটিং প্রতিষ্ঠানের মালিক এবং মাগুরার প্রত্যাশা নামে একটি ব্যান্ডের সাবেক সঙ্গীত শিল্পী ছিলেন।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট