শিরোনাম
মাগুরায় উচ্চ ফলনশীল ধানের জাত বিনা-১৯ এর নমুনা শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত এমপি সাইফুজ্জামান শিখরের পক্ষে মাগুরাজেলা বাসিকে ঈদের শুভেচ্ছা জানালেন শাখারুল ইসলাম শাকিল মাগুরায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে এস এস সি ২০০১ মিলনমেলা, বৃহত্তর যশোর নামের ফেসবুক গ্রুপের সদস্যরা মাগুরায় ইসলাম ধর্ম গ্রহনের আহবানে চিঠির মামলায় গ্রেপ্তারকৃত ৪ আসামীর দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত মাগুরায় সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন মাগুরায় ডিসি অফিস সংলগ্ন মার্কেটে দুই নৈশ প্রহরীকে হাতপা বেধে ডাকাতির চেষ্টা মাগুরায় হিন্দু সম্প্রদায়ের ৫০ বাড়িতে রাতের আধারে ধর্মান্তরিত হওয়ার চিঠি ; এলাকায় উৎকন্ঠা মাগুরায় পাঁচ রত্নগর্ভা মা’কে সম্মাননা মাগুরায় ডাল ফসল মুগ-এ জীবাণু সারের ব্যবহার পদ্ধতি শীর্ষক কৃষক প্রশিক্ষন কর্মশালা মাগুরা মেডিকেল কলেজের প্রথম ব্যাচের এমবিবিএস পরীক্ষা শুরু
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন
add

মাগুরা শহরের কাউন্সিল পাড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

নিজস্ব প্রতিনিধি  / ১৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
add

মাগুরা শহরের কাউন্সিল পাড়ায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে খুন হয়েছে ছোট ভাই সঙ্গীতশিল্পী পিন্টু খন্দকার(৪৫) ।

প্রত্যক্ষদর্শীরা জানান গৃহ নির্মাণের কাজে মতের মিল না হওয়ায় রড দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হয়।

নিহতের বড় মেয়ে রাইসা প্রান্তি জানান, আজ বুধবার সন্ধ্যায় নিজ জমিতে ঘর নির্মাণের কাজ দেখতে ঘরের ছাদে যান পিন্টু খন্দকার। এসময় সেখানে আসেন পিন্টুর বড় ভাই মঞ্জুরুল আহসান রিন্টু। তিনি পিন্টুর নতুন ঘরের ছাদের অংশ তার অংশে পড়েছে এমন অভিযোগ করেন। পাশাপাশি এটি নিয়ে  কথা কাটাকাটির একপর্যায়ে মঞ্জুরুল আহসান রিন্টু একটি লোহার রড দিয়ে পিন্টুর শরীরে আঘাত করে এবং বুকের ওপর বসে শ্বাসনালী চেপে ধরে। এ সময় গুরুতর আহত হয়ে অচেতন হয়ে পড়েন তার বাবা।

অন্যদিকে ঘটনাস্থলে উপস্থিত থাকা রাজমিস্ত্রিরা জানায়, সিলিংয়ের পাইপ ফেলা নিয়ে দুই ভাইয়ের মাঝে কথা কাটাকাটি শুরু হয় এবং এক পর্যায়ে রেন্টু খন্দকার তার ভাই পিন্টু খন্দকারকে ধাক্কা মেরে ফেলে দেয়। পরবর্তীতে রেন্টু খন্দকার তার ভাইকে রড দিয়ে আঘাত করলে আহত হয়ে অজ্ঞান হয়ে পড়েন পিন্টু। পরে স্থানীরা গুরুতর আহত অবস্থায় ২৫০শয্যা বিশিষ্ট মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ হত্যকাণ্ডের বিষয়ে মাগুরা সদর থানার ওসি জয়নুল আবেদীনের সাথে কথা বললে তিনি জানান অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।

গত ১৫ই জুন পিন্টু খন্দকার ফেসবুক স্ট্যাটাস দিয়ে সবাইকে জানালেন “আমাদের স্বপ্নের বাড়ির কাজ চলছে”, সবার কাছে দোয়া চাইলেন, কিন্তু এই স্বপ্নের বাড়িই যে পিন্টু খন্দকারের জীবনে কাল হবে কে জানতো? মাগুরা সদর থানার সামনে, কাউন্সিল পাড়ার মৃত খন্দকার আমিনুল ইসলামের সেজো ছেলে পিন্টু খন্দকার ।

উল্লেখ্য পিন্টু খন্দকার আপন স্টুডিও নামে একটি ভিডিও ধারণ ও এডিটিং প্রতিষ্ঠানের মালিক এবং মাগুরার প্রত্যাশা নামে একটি ব্যান্ডের সাবেক সঙ্গীত শিল্পী ছিলেন।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট