শিরোনাম
মাগুরায় ইসলাম ধর্ম গ্রহনের আহবানে চিঠির মামলায় গ্রেপ্তারকৃত ৪ আসামীর দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত মাগুরায় সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন মাগুরায় ডিসি অফিস সংলগ্ন মার্কেটে দুই নৈশ প্রহরীকে হাতপা বেধে ডাকাতির চেষ্টা মাগুরায় হিন্দু সম্প্রদায়ের ৫০ বাড়িতে রাতের আধারে ধর্মান্তরিত হওয়ার চিঠি ; এলাকায় উৎকন্ঠা মাগুরায় পাঁচ রত্নগর্ভা মা’কে সম্মাননা মাগুরায় ডাল ফসল মুগ-এ জীবাণু সারের ব্যবহার পদ্ধতি শীর্ষক কৃষক প্রশিক্ষন কর্মশালা মাগুরা মেডিকেল কলেজের প্রথম ব্যাচের এমবিবিএস পরীক্ষা শুরু এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ, মাগুরা জেলার পক্ষ থেকে কম্বল বিতরণ মাগুরা পৌর নির্বাচনে প্রথমবারের মত ইভিএম পদ্ধতিতে চলছে ভোট গ্রহণ সাকিব আল হাসানের দাদী ইন্তেকাল করেছেন
শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ১২:৪৪ অপরাহ্ন
add

মাগুরা জজ কোর্টের এ.পি.পি এ্যাড. সৈয়দ ফিরোজ আর নেই

নিজস্ব প্রতিনিধি / ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
add

মাগুরা মহম্মদপুর উপজেলার মন্ডলগাতী গ্রামের নিবাসী মাগুরা জজ কোটের এ.পি.পি এ্যাড সৈয়দ ফিরোজুর রহমান চলে গেলেন না ফেরার দেশে। (ইন্না-লিল্লাহ অ-ইন্নাইল্লাহি রাজেউন)। জানা যায়, তিনি দীর্ঘদিন যাবৎ হার্টের সমস্যাসহ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। সকলের অংশগ্রহনে মরহুমের জানাজা নামাজ ১০ টায় জেলা জজ কোট প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। তখন সকলে তার বিদ্রোহী আত্মার মাঘফিরাত কামনা করেন।

তার মৃত্যুতে ফেসবুকে অনেকেই শোক প্রকাশ করেন ও তার শোক সন্ত্রস্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম শাকিল তার ফেসবুক পেইজে স্ট্যাটাস দিয়ে জানান, আমার খুব একজন কাছের শ্রদ্ধা ও ভালবাসার ব্যক্তিকে হারালাম। তিনি ছিলেন আওয়ামীলীগের নিবেদিত প্রান। কিন্ত তিনি আর আমাদের মাঝে নেই। (ইন্না-লিল্লাহ অ-ইন্নাইল্লাহি রাজেউন)। তার বিদ্রোহী আত্মার মাঘফিরাত কামনা করি ও তার শোক সমপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই।

জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলেন, আওয়ামী লীগের নিবেদিত প্রান বিশিষ্ট আইনজীবী আমাদের সবার প্রিয় এ্যাড. ফিরোজ ভাই ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ফিরোজ ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি, তার বিদেহী আত্নার মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

দৈনিক যুগান্তর ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু বাসার আখন্দ তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলেন, ‘চলে গেলেন আমাদের প্রিয় ফিরোজ ভাই। সদাহাস্য এড. সৈয়দ ফিরোজুর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনা করি। যেখানেই থাকুন ভালো থাকুন ফিরোজ ভাই।’

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

One response to “মাগুরা জজ কোর্টের এ.পি.পি এ্যাড. সৈয়দ ফিরোজ আর নেই”

  1. Syed Hadiuzzaman says:

    Please correct the name of Syed Firozur Rahman not ahmmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট