শিরোনাম
খুবিতে স্বশরীরে শিক্ষাকার্যক্রম বন্ধের ঘোষণা, অনলাইনে চলবে ক্লাস ৬ দফা দাবিতে মাগুরায় ভূমি কর্মকর্তাদের স্বারক লিপি প্রদান মাগুরায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মাগুরায় উপজেলা পর্যায়ে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন শুরু থিয়েটার ইউনিট ২৬ বর্ষে পদার্পণ মাগুরায় এ টু জেড অনলাইন বাজার গ্রুপের পক্ষ থেকে শীতার্থ মানুষর মাঝে কম্বল বিতরণ আজ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক এমপি আছাদুজ্জামান’র ২৮তম মত্যুবার্ষিকী মাগুরার জনপ্রিয় রেস্টুরেন্ট Food U এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মাগুরা এস এস সি ০১ ব্যচের পুনর্মিলনী অনুষ্ঠিত নানা আয়োজনে মাগুরা মুক্ত দিবস পালন (ভিডিওসহ)
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
add

মাগুরায় ৮৭০পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যাবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি / ২৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
add

মাগুরা পারনান্দুয়ালি শান্তিপাড়া এলাকা থেকে বিশেষ কৌশলে পেটের ভেতর লুকিয়ে আনা ৮৭০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যাবসায়ীকে আটক করেছে সদর থানা পুলিশ। তারা দির্ঘদিন যাবত মাদক ব্যাবসার সাথে জড়িত বলে জানা গেছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত সাইদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ (রবিবার) বিকেলে পারনান্দুয়ালি শান্তিপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী মুরসালিন বাবু (৩৫) তার স্ত্রী সোনিয়া (২৪) শ্যালক আশিক (২৬) ও শাশুড়ী মমতাজ বেগম (৪৫) সহ চার মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে।

চিহ্নিত মাদক কারবারি মুরসালিন বাবু পারনান্দুয়ালি এলাকায় শ্বশুর মৃত নজরুল ইসলামের বাড়িতে থেকে মাদক ব্যাবসা পরিচালনা করে আসছিলো। এ সময় বিশেষ কৌশলে খেয়ে পেটের ভেতর লুকিয়ে আনা ৮৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তারা দির্ঘদিন ধরে কক্সবাজার, টেকনাফ এলাকা থেকে ইয়াবার চালান মাগুরায় এনে বিক্রি করে। এদের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট