শিরোনাম
মাগুরায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ মাগুরায় জাতীয় পার্টির সদর ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মাগুরায় পাভেল হত্যা মামলার রায়ে ১ জনের ফাঁসি ৬ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড মাগুরায় ২০৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক মাগুরায় জন্মাষ্টমীর বর্নাঢ্য শোভাযাত্রা মাগুরায় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব মাত্র দুই বছরের শিশু রিহানের ধ্যান জ্ঞান জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মাগুরা ১ নং ওয়ার্ড এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল মাগুরায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির তহবিল সংগ্রহের জন্য সভা অনুষ্ঠিত জ্বালানী তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মাগুরায় গন কমিটির মানববন্ধন
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন
add

মাগুরায় শিক্ষার্থী নাহিদ হত্যার বিচার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি / ৩২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
add

ঢাকা ওয়ার্ল্ড ইউনিভার্সিটির সপ্তম সেমিস্টারের শিক্ষার্থী মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নাহিদ হত্যার বিচার ও খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে তার সহপাঠীরাসহ স্থানীয় এলাকাবাসী।

আজ রোববার সকাল ১১ টায় আড়পাড়া আইডিয়াল হাই স্কুল এর সামনে সহস্রাধিক মানুষের অংশগ্রহণে ঘণ্টাব্যাপী  এ মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম, আড়পাড়া সরকারি আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক এ কে এম খায়রুল আলম, প্রেসক্লাব শালিখার সভাপতি বাহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আবু হানিফ, উপজেলা বিএনপি’র আহবায়ক আনিসুর রহমান মিল্টন, আড়পাড়া ইউপি চেয়ারম্যান আরজ আলী বিশ্বাস, বাজার বণিক সমিতির সভাপতি সুভাষ চন্দ্র রায়, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানসহ আড়পাড়া সরকারি আইডিয়াল হাই স্কুল এর পুরাতন শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। মানববন্ধনে বক্তারা মেধাবী ছাত্র নাহিদ হত্যার সাথে জড়িত খুনিদের ফাঁসির দাবি কার্যকর করার জোর দাবি জানান।

এ সময় নিহত নাহিদের বাবা নজরুল ইসলাম বলেন, একজন বাবার জন্য সবচেয়ে কষ্টের কাজ হলো নিজ সন্তানের লাশ কাঁধে নেয়া। দেশমাতা শেখ হাসিনা সরকারের নিকট তার ছেলের হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিসহ এইভাবে আর কোন পিতার বুক যেন খালি না হয় তার আকুতি জানান তিনি ।

উল্লেখ্য গত পহেলা ফেব্রুয়ারি সন্ধ্যায় ঢাকার মিরপুর এলাকার মেস বাড়ির একটি ফ্ল্যাটে তুচ্ছ ঘটনায় রুমমেট মনোয়ার পারভেজ নামে এক ছাত্র নির্মম ভাবে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে নাহিদকে উদ্ধার করে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় মিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যার ঘটনায় মুল অভিযুক্ত মনোয়ারকে আটক করেছে পুলিশ। বাকিরা পলাতক রয়েছে।

 

 

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট