শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৫১ অপরাহ্ন
add

মাগুরায় লিচু বাগান থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাগুরা প্রতিনিধি।। / ৫৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
add

মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নের লস্কারপুর গ্রামের সাত্তার মোল্লার লিচু বাগান থেকে তরিকুল ইসলাম (৩০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। যশোরের শার্শা উপজেলার শিকারপুর গ্রামের মোঃ আলম এর পুত্র তরিকুল।


লস্কারপুর গ্রামের গ্রাম পুলিশ সেন্টু মোল্যা জানান, আজ (১৩ জুন) মঙ্গলবার বিকেলে লস্কারপুর গ্রামের ইটভাটার পাশে সত্তার মোল্লার লিচু বাগন থেকে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মরদেহের সংবাদ শুনে ঘটনা স্থলে ছুটেযায়। সেখানে যেয়ে দেখতে পায় একটি লোক লিচু গাছের ডালে গলায় গামছা দিয়ে ফাঁস দিয়ে ঝুলে আছে। তার পাশে পড়ে আছে একটি কোট ফাইল এবং বড় টলিব্যাগ। সাথে সাথে আমি পুলিশকে খবর দিই।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান,সংবাদে পেয়ে লস্কারপুর গ্রামের লিচু বাগানে পৌছে লিচু গাছে যুবকের ঝুলন্ত লাশ দেখতে পায়। তার পাশে পড়ে থাকা ফাইল ও কাগজ পত্র পর্যালোচনা করে দেখা যায় তার বাড়ী যশোরের শার্শা উপজেলার শিকারপুর গ্রামে। প্রাথমিক ভাবে তার সুইসাইড নোট ও আনুসাঙ্গিক কাগজপত্র দেখে মনে হয় সে বিদেশ থেকে আজই ঢাকায় ফিরে বাড়ি আসছিল। ধারনা করা হচ্ছে সে বিদেশে প্রতারনার শিকার হয়েছিল বলে সুইসাইড নোট লিখে আত্নহত্যা করেছে। তদন্ত শেষে তার মৃত্যুও প্রকৃত কারন জানা যাবে। লাশ ময়না তদন্তের জন্য ২৫০শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট