শিরোনাম
মাগুরায় উচ্চ ফলনশীল ধানের জাত বিনা-১৯ এর নমুনা শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত এমপি সাইফুজ্জামান শিখরের পক্ষে মাগুরাজেলা বাসিকে ঈদের শুভেচ্ছা জানালেন শাখারুল ইসলাম শাকিল মাগুরায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে এস এস সি ২০০১ মিলনমেলা, বৃহত্তর যশোর নামের ফেসবুক গ্রুপের সদস্যরা মাগুরায় ইসলাম ধর্ম গ্রহনের আহবানে চিঠির মামলায় গ্রেপ্তারকৃত ৪ আসামীর দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত মাগুরায় সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন মাগুরায় ডিসি অফিস সংলগ্ন মার্কেটে দুই নৈশ প্রহরীকে হাতপা বেধে ডাকাতির চেষ্টা মাগুরায় হিন্দু সম্প্রদায়ের ৫০ বাড়িতে রাতের আধারে ধর্মান্তরিত হওয়ার চিঠি ; এলাকায় উৎকন্ঠা মাগুরায় পাঁচ রত্নগর্ভা মা’কে সম্মাননা মাগুরায় ডাল ফসল মুগ-এ জীবাণু সারের ব্যবহার পদ্ধতি শীর্ষক কৃষক প্রশিক্ষন কর্মশালা মাগুরা মেডিকেল কলেজের প্রথম ব্যাচের এমবিবিএস পরীক্ষা শুরু
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৬:৩০ অপরাহ্ন
add

মাগুরায় রেড জোনে চালু হলো মোবাইল মার্কেট সেবা

নিজস্ব প্রতিবেদক, মাগুরা নিউজ টুডে। / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৮ জুন, ২০২০
add

মাগুরা প্রতিনিধি : মাগুরা পৌরসভার খান পাড়া ও পিটিআই পাড়া রেডজোন এলাকাবাসীদের সহযোগিতার জন্য উপজেলা প্রশাসন কতৃক পরিচালিত মোবাইল মার্কেটের শুভ উদ্বোধন করা হয়েছে ।

এ দুটি এলাকাতে চলছে ২১ দিনের কাউন্ট ডাউন । ২১ দিনের এ কাউন্ট ডাউন সুষ্টুভাবে পরিচালনার জন্য প্রশাসন নানা ধরণের কর্মসূচী গ্রহন করেছে । এ কর্মসূচীর মধ্যে আজ রোববার সকাল সাড়ে ১০ টায় রেডজোনে চালু হলো মোবাইল মার্কেট । এ কর্মসূচীকে সফল করতে রেড জোন এলাকায় আজ উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর যশোর ৫৫ পদাতিক ডিভিশনের আর্টিলারি কর্ণেল আতিফ সিদ্দিকী , মাগুরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান ও মাগুরা পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল প্রমুখ ।


বাংলাদেশ সেনাবাহিনীর যশোর ৫৫ পদাতিক ডিভিশনের আর্টিলারি কর্ণেল আতিফ সিদ্দিকী জানান, করোনা মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী বাংলাদেশের বিভিন্ন জেলার প্রত্যন্ত অঞ্চলে সাফল্যের সাথে কাজ করছে । মাগুরা পৌরসভার রেডজোন দুটি এলাকাতে চলছে ২১ দিনের কাউন্ট ডাউন । আমরা প্রশাসনের সহযোগিতায় এখানে কাজ করছি । এলাকার মানুষকে সচেতন করছি । পাশাপাশি সংক্রমন যাতে ছড়িয়ে পড়তে না পারে সে জন্য রেডজোন এলাকায় চালু হলো মোবাইল মার্কেট । এখানে প্রতিদিন দুইবার কাচা সবজি, নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী একটি গাড়িতে লকডাউন এলাকার মানুষের নিকটে যাবে । তারা সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে সুলভ মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করতে পারবে ।


মাগুরা পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল জানান,ইতিমধ্যে রেডজোন এলাকায় কন্ট্রোল রুম খোলা হয়েছে । রেডজোন এলাকায় পৌরসভার জীবাণুমুক্ত গাড়ী দ্বারা এলাকার রাস্তাঘাট দৈনিক জীবাণুমুক্ত করা হচ্ছে । পাশাপাশি করোনা আক্রান্ত রোগীদের সিভিল কতৃক নিয়োগকৃত ডাক্তার কতৃক প্রতিদিন দুই বার মোবাইলের মাধ্যমে স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে ।

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট