শিরোনাম
মাগুরা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হলেন রিয়াজ আশুগঞ্জ পুর্ববাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত মাগুরায় যমুনা ব্যাংকের শাখা উদ্বোধন মাগুরায় আকিজ তাকাফুল লাইফ ইন্সুইরেন্সের সুধী সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়া পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্সের ৮ম ব্যাচের সনদ বিতরণ অ্যাডভান্স প্রাইভেট সেন্টারের আয়োজনে দিনাজপুরে এসএসসি প্রস্তুতি ব্যাচ ২৩’র ওরিয়েন্টেশন প্রোগ্রাম বর্ষসেরা ক্ষুদ্র উদ্যোক্তা পুরস্কার পেলেন ওবাইদুল হক রাসেল নারী কেলেঙ্কারির অভিযোগে ছাত্রলীগের সেক্রেটারিকে গণধোলাই ও জুতা পিটা করলেন কর্মীরা কুমিল্লা বিভাগীয় মহাসমাবেশকে কেন্দ্র করে আশুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩ তম সমাবর্তনে রাষ্ট্রপতি স্বর্ণপদক পেলেন মাগুরার মেধাবী শিক্ষার্থী শেখ মহিউদ্দিন
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন
add

মাগুরায় মেয়াদোত্তীর্ণ কোমল পানিয় খেয়ে শিশুর মৃত্যু; বোন গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিনিধি / ৬২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
add

মাগুরার বিনোদপুর গ্রামে মোঃ শিমুল মোল্যা  (১০) নামে এক শিশু কোমল পানিয়ের বিষক্রিয়ায় মারা গেছে। একই সঙ্গে তার বড় বোন মোছা আবেদিন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছে।

মাগুরা সদর হাসপাতাল ও পরিবারের সূত্রে জানা যায়, গতরাতে শিশু শিমুল ও তার বোন ভাত খাবার পর স্থানীয় দোকান থেকে কেনা মেয়াতোত্তীর্ণ কোমল পানিয় সেভেন আপ পান করে। রাতে ঘুমানের পর ভোররাতে তাদের পেটেব্যাথা শুরু হয়। গুরুতর অসুস্থ অবস্থায় তাদের মাগুরা সদর হাসপাতালে আনা হলে ভোর ৬ টার দিকে শিমুল মারা যায়।

এ সময় গুরুতর অসুস্থ তার বোন আবেদিনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসকরা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট