শনিবার, ২১ মে ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন
add

মাগুরায় ভুয়া এসএসসি পরীক্ষার্থী আটক, এক বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি / ৩৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
add

মাগুরার শালিখায় সিংড়া তিলখড়ি মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র থেকে আল আমিন (২২) নামের এক ভুয়া এসএসসি পরীক্ষার্থীকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে তাকে আরও এক হাজার টাকা জরিমানা করা হয়।

১৬ নভেম্বর মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র এ আদেশ দেন। আল আমিন নিজেকে  দ্বাদশ শ্রেণির ছাত্র বলে দাবি করে। সে শালিখার শ্রীহট্র গ্রামের আক্তার মোল্যার ছেলে।

সিংড়া তিলখড়ি মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব কুমুদ রঞ্জন বিশ্বাস জানান, মঙ্গলবার শ্রীহট্র মাধ্যমিক বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ছাত্র মোজাফ্ফর হোসেনের স্থলে আল আমিন ‘ফিড অ্যান্ড এগ্রো’ বিষয়ের পরীক্ষা দিচ্ছিল। কক্ষ পরিদর্শকের সন্দেহ হওয়ায় রেজিস্ট্রেশন কার্ডের সঙ্গে আল আমিনের ছবির মিল না থাকা বিষয়টি আমাকে অবহিত করেন। পরে শালিখা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাকে এক বছরের কারাদণ্ডসহ এক হাজার টাকা জরিমানা করেন।

এ বিষয়ে শালিখা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র জানান, মোজাফ্ফরের স্থলে আল আমিন প্রক্সি পরীক্ষা দেওয়ায় পাবলিক পরীক্ষা (অপরাধ) আইনে এক বছরের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট