শিরোনাম
মাগুরা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হলেন রিয়াজ আশুগঞ্জ পুর্ববাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত মাগুরায় যমুনা ব্যাংকের শাখা উদ্বোধন মাগুরায় আকিজ তাকাফুল লাইফ ইন্সুইরেন্সের সুধী সমাবেশ অনুষ্ঠিত কুষ্টিয়া পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্সের ৮ম ব্যাচের সনদ বিতরণ অ্যাডভান্স প্রাইভেট সেন্টারের আয়োজনে দিনাজপুরে এসএসসি প্রস্তুতি ব্যাচ ২৩’র ওরিয়েন্টেশন প্রোগ্রাম বর্ষসেরা ক্ষুদ্র উদ্যোক্তা পুরস্কার পেলেন ওবাইদুল হক রাসেল নারী কেলেঙ্কারির অভিযোগে ছাত্রলীগের সেক্রেটারিকে গণধোলাই ও জুতা পিটা করলেন কর্মীরা কুমিল্লা বিভাগীয় মহাসমাবেশকে কেন্দ্র করে আশুগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫৩ তম সমাবর্তনে রাষ্ট্রপতি স্বর্ণপদক পেলেন মাগুরার মেধাবী শিক্ষার্থী শেখ মহিউদ্দিন
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন
add

মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে দুধ মল্লিক বালিকা বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসব পালিত

নিজস্ব প্রতিনিধি।। / ৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
add

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে মাগুরা শহরের ঐতিহ্যবাহী দুধ মল্লিক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসব পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার (৮ অক্টোবর ২০২২) সকালে স্কুল প্রাঙ্গন থেকে শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে ইনডোর স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক সংসদ সদস্য কামরুল লায়লা জলির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. শাহাদত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, সাবেক জেলা পরিষদ প্রশাসক এ্যাড. শরিফুল ইসলাম, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, পৌরসভার প্যানেল মেয়র মকবুল হোসেন মাকুল, শাখারুল ইসলাম শাকিলসহ অন্যরা।

প্রতিক্রিয়া জানাতে গিয়ে স্কুলের প্রাক্তন ছাত্রী শারলিনা জানান, এ স্কুল আমাদের হাসি আনন্দের, সুখে দুঃখের সাথি। দীর্ঘদিন পর স্কুলের প্রাক্তন ও বর্তমান ছাত্রীদের সাথে ৫০ বছর পূর্তির এ অনুষ্ঠানে যোগ দিতে পেরে আমরা সত্যিই আনন্দিত।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও স্কুলের প্রাক্তন ছাত্রী ও সাবেক নারী সংসদ সদস্য কামরুল লায়লা জলি জানান, মাগুরার সাবেক নন্দিত সংসদ সদস্য এ্যাড. আছাদুজ্জামানসহ তৎকালিন বিশিষ্ট ব্যক্তিবর্গ এ স্কুলটি প্রতিষ্ঠা করে গেছেন। এ স্কুলটি প্রতিষ্ঠিত না হলে হয়তো অনেক ছাত্রীই লেখাপড়া থেকে ঝড়ে যেত। এখান থেকে পড়াশুনা করে অনেকেই আজ দেশ বিদেশে প্রতিষ্ঠিত । তাদেরকে একত্রিত করতে পেরে আমরা সত্যিই আনন্দিত।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট