শিরোনাম
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন
add

মাগুরায় ফড়িং ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-১, আহত-৩

নিজস্ব প্রতিনিধি / ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০
add

ফড়িং ধরাকে কেন্দ্র করে মাগুরা সদর উপজেলার পুখুরিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় বাদশা সিকদার(৬০) নামে এক ব্যক্তি নিহত ও তিন নারী আহত হয়েছে।

নিহত বাদশা সিকদারের স্ত্রী জুলেখা বেগম জানান, আজ সকালে আমার নাতিছেলে শিশু আব্দুল্লাহ ফড়িং ধরতে গেলে পাশ দিয়ে যাওয়া প্রতিবেশী যুবক সাগরের গায়ে সামান্য আঘাত লাগলে সাগর আব্দুল্লাকে লাঠি দিয়ে বেধড়ক পেটাতে থাকে। এ সময় আমার স্বামী বাদশা সহ আমরা সবাই মারামারি ঠেকাতে গেলে সাগর সহ সাগরের সহযোগীরা আমাদের সবাইকে রামদা ও লাঠি দিয়ে মেরে গুরুতর জখম করে। পরে আমরা মাগুরা ২৫০শয্যা হাসপাতালে ভর্তি হই। বিকালে চিকিৎসাধীন অবস্থায় আমার স্বামী বাদশা সিকদার মারা যায়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, আজ রবিবার সকাল ১০টার দিকে মাগুরা সদর উপজেলার পুখুরিয়া গ্রামে ফড়িং ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হমলায় বাদশা সিকদার(৬০), তার স্ত্রী জুলেখা বেগম(৫০), ছেলের স্ত্রী রিপা বেগম(২৫) ও জোছনা বেগম (৬০) গুরুতর আহত হয়। তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে বিকাল সাড়ে পাঁচটার দিকে বাদশা সিকদার মারা যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট