শিরোনাম
মাগুরা সদর হাসপাতালে আইসিইউ নির্মাণসহ ৩ দফা দাবিতে বাসদের মানববন্ধন মাগুরায় উচ্চ ফলনশীল ধানের জাত বিনা-১৯ এর নমুনা শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত এমপি সাইফুজ্জামান শিখরের পক্ষে মাগুরাজেলা বাসিকে ঈদের শুভেচ্ছা জানালেন শাখারুল ইসলাম শাকিল মাগুরায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে এস এস সি ২০০১ মিলনমেলা, বৃহত্তর যশোর নামের ফেসবুক গ্রুপের সদস্যরা মাগুরায় ইসলাম ধর্ম গ্রহনের আহবানে চিঠির মামলায় গ্রেপ্তারকৃত ৪ আসামীর দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত মাগুরায় সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন মাগুরায় ডিসি অফিস সংলগ্ন মার্কেটে দুই নৈশ প্রহরীকে হাতপা বেধে ডাকাতির চেষ্টা মাগুরায় হিন্দু সম্প্রদায়ের ৫০ বাড়িতে রাতের আধারে ধর্মান্তরিত হওয়ার চিঠি ; এলাকায় উৎকন্ঠা মাগুরায় পাঁচ রত্নগর্ভা মা’কে সম্মাননা মাগুরায় ডাল ফসল মুগ-এ জীবাণু সারের ব্যবহার পদ্ধতি শীর্ষক কৃষক প্রশিক্ষন কর্মশালা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২২ অপরাহ্ন
add

মাগুরায় নতুন ৬ জনের করোনা পজেটিভ; মোট আক্রান্ত ১৩৩

নিজস্ব প্রতিনিধি / ১৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
add

মাগুরায় আজ নতুন ৬জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ১৩৩জন। যার মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৫০ জন। নতুন শনাক্ত হওয়া ২ জনের বাড়ি মাগুরা সদর উপজেলায় , ২ জন শ্রীপুর উপজেলার এবং অপর দুইজন মাগুরার মহম্মদপুর উপজেলার।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, মঙ্গলবার জেলায় নতুন ৬ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। তাদের মধ্যে মাগুরা পৌরসভার পারনান্দুয়ালী ও ছানা বটতলার ২জন। মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের খামারপাড়া ও কাদিরপাড়া ইউনিয়নের কুপুরিয়ায় দুইজন করোনা অক্রান্ত হয়েছে। এছাড়া মাগুরা মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নের বড়রিয়া ও মোহাম্মদপুর ইউনিয়নের জাঙ্গালিয়ায় দুইজনের করোনা পজেটিভ হয়েছে।

মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ১৩৩ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৮৬ জন, শ্রীপুরে ২০ জন, শালিখায় ১১ জন, মহম্মদপুরে ১৬ জন। মাগুরা সদর, শ্রীপুর ও শালিখা উপজেলায় ১ জনকরে ৩ জন মারা গেছে । এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৫০ জন। আক্রান্তদের ৪ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও ৭৪ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া মগুরা থেকে ২ জনকে জেলার বাহিরে রেফার করা হয়েছে।

এদিকে গত ২১ জুন রবিবার থেকে মাগুরা পৌরসভার ৪নং ওয়ার্ডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসন এ দুই এলাকাকে ২১দিনের জন্য লকডাউন ঘোষণা করে।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট