শিরোনাম
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫২ অপরাহ্ন
add

মাগুরায় দুই ছিনতাইকারী আটক

মাগুরা প্রতিনিধি।। / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২১ জুন, ২০২০
add

মাগুরায় প্রকাশ্য দিবালোকে হতদরিদ্র ফেরিওয়ালার কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় জড়িত দুই ছিনতাইকারীকে আটক করেছে মাগুরা থানা পুলিশ। শনিবার রাত্রে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো শহরের ভায়না চোপদার পাড়া এলাকার রহিম চোপদারের পুত্র ফিরোজ (৪০) ও নিজনান্দুয়ালী এলাকার মৃত জয়নাল শেখের পুত্র রিপন (২৬) ওরফে (ছোট রিপন)। তারা দুজনেই চুরি, ছিনতাই মাদকসহ নানা অপরাধ মুলক কাজের সাথে জড়িত চিহ্নিত অপরাধী বলে জানা গেছে।

মাগুরা সদর থানার এস আই পারভেজ জানান, গত ১৮ই জুন বৃহস্পতিবার দুপুরে মাগুরা জেলখানার সামনে সাজিয়াড়া এলাকা হতে কাধে ফেরি করে হাড়িপাতিলসহ নানা সামগ্রী বিক্রেতা হামিদুল ইসলাম নামে এক ফেরিওয়ালার কাছ থেকে প্রকাশ্যে চার হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। রাস্তার পাশে প্রকাশ্য দিবালোকে এই ছিনতাইয়ের ঘটনায় উক্ত এলাকার বাসিন্দারাসহ ভুক্তভোগী ফেরিওয়ালা থানায় এসে এ ব্যাপারে অভিযোগ দায়ের করেন। তাদের অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় স্থাপিত সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘটনায় জড়িত দুই ছিনতাইকারীকে সনাক্ত করার পর গত রাতে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ফিরোজ ও ছোট রিপন মাদক ব্যাবসা, চুরি, ছিনতাইসহ নানাবিধ অপরাধের সাথে জড়িত শহরের চিহ্নিত অপরাধী চক্রের অন্যতম সদস্য বলে জানান তিনি।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট