শিরোনাম
মাগুরায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ মাগুরায় জাতীয় পার্টির সদর ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মাগুরায় পাভেল হত্যা মামলার রায়ে ১ জনের ফাঁসি ৬ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড মাগুরায় ২০৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক মাগুরায় জন্মাষ্টমীর বর্নাঢ্য শোভাযাত্রা মাগুরায় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব মাত্র দুই বছরের শিশু রিহানের ধ্যান জ্ঞান জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মাগুরা ১ নং ওয়ার্ড এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল মাগুরায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির তহবিল সংগ্রহের জন্য সভা অনুষ্ঠিত জ্বালানী তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মাগুরায় গন কমিটির মানববন্ধন
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন
add

মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট সম্পন্ন

মাগুরা প্রতিনিধি।। / ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
add

বর্নাঢ্য আয়োজনে মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট ২০২২ শনিবার রাতে পুরস্কার বিতরনীর মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে। তিনদিন ব্যাপী এ টুর্নামেন্টে ১২ টি জেলার ৩৮ টি দল তিনটি ক্যাটাগরিতে অংশ নেয়।

ফাইনাল খেলায় ৩৫+গ্রুপে কুষ্টিয়ার রেজোয়ানুজ্জান রাজা ও কবির হোসেন জুটি ৬-৪, ৬-০ সেটে মাগুরার সাংবাদিক শফিকুল ইসলাম শফিক ও নওসদ জং জুয়েল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। এ ছাড়া ৪৫+ গ্রুপে সাতক্ষিরার মাকসুদুর রহমান সুজা ও আবদারুর রহমান বিপু জুটি ৬-২, ৬-২ সেটে মাগুরার ডিসি ডঃ আশরাফুল আলম ও এনামুল কবির মুক্ত জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন এবং সরকারী অফিসার্স গ্রুপে খুলনার পক্ষে সিনিয়র সচিব শেখ ইউসুব হারুন ও ডিডি এনএসআই মোঃ মাজেদুল ইসলাম ৬-৩,৬-২ সেটে মাগুরার কাজী কল্লোল ও জিল্লুর রহমান কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি, মেডেল ও প্রাইজ মানি তুলেদেন মাগুরার জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, পৃষ্টপোষক সান এ্যাপারেলস লিমিটেডের জেনারেল ম্যানেজার মোঃ সাখাওয়াত হোসেন।

মাগুরা টেনিস ফেডারেশন এর আয়োজনে এবং সান এ্যাপারেলস লিমিটেট এর সহযোগীতায় শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে বৃহস্পতিবার টুর্নামেন্টের আনুষ্টানিক উদ্বোধন করেন প্রধান অতিথি হিসাবে সিনিয়র সচিব ও বেজা’র নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন। মাগুরা জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক ও উপদেষ্টা মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর অন্যতম অতিথি হিাসাবে বক্তব্য রাখেন। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা জেলা পরিষদ প্রশাসক পঙ্কজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়াম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল ও সান এ্যারেলস লিমিটেডের কর্নধর মোঃ মাকসুদুল আলম ।

টুর্নামেন্টে অংশ গ্রহনকারী জেলা গুলো হচ্ছে- যশোর, খুলনা, সাতক্ষীরা, মাদারীপুর, চুয়াডাঙ্গা, পিরোজপুর, গোপালগঞ্জ, কুষ্টিয়া, ফরিদপুর, রাজবাড়ী, ঝিনাইদহ ও মাগুরা। শেখ কামাল ইনডোর স্টেডিয়াম টেনিস মাঠ, নব নির্মিত টেনিস কমপ্লেক্স ও মাগুরা টেনিস ক্লাব মাঠে খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্ট উপলক্ষে মাগুরা স্টেডিয়াম এলাকা নবরূপে সাজানো হয়েছে। টুর্নামেন্টেকে ঘিরে বিভিন্ন জেলার টেনিস খেলোয়াড়দের মিলন মেলায় পরিনত হয় মাগুরা জেলা।

 

 

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট