শনিবার, ২১ মে ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন
add

মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

মাগুরা প্রতিনিধি।। / ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
add

“বিনা খরচে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা” এই প্রতিপাদ্য নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা, রক্তদান কর্মসূচি ও আলোচনা সভার মধ্য দিয়ে মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ।

আজ বৃহস্পতিবার সকালে মাগুরা লিগ্যাল এইড অফিসের আয়োজনে, এ দিবস উপলক্ষে জেলা ও দায়রা জজ আদালত চত্বরে পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে কর্মসূচির শুরু হয়। পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয় । জেলা ও দায়রা জজ এবং জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোঃ কামরুল হাসান এর নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। এসময় সেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধণ করা হয়।এরপর জেলা লিগ্যাল এইড অফিসের সাথে সাঁটানো দেয়ালিকা উদ্বোধন করেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ জনাব মোঃ কামরুল হাসান। সেখানে উপস্থিত ছিলেন দেয়ালিকার সম্মানিত সম্পাদক বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ জনাব ফারজানা ইয়াসমীন।

জেলা লিগ্যাল এইড অফিসার (সহকারী জজ) জনাব মোঃ ফরিদুজ্জামানের সঞ্চালনায়  আলোচনা সভায় বক্তব্য রাখেন মাগুরা জেলা ও দায়রা জজ মোঃ কামরুল হাসান , জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলম, পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম, আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডঃ সাজেদুর রহমান সংগ্রাম প্রমূখ। বক্তারা সরকারী খরচে গরীব অসহায় মানুষের আইনগত সুযোগ-সুবিধার বিষটি তুলে ধরেন।
সভায় আইনজীবি, পুলিশ, স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, বিভিন্ন শ্রেনী পেশার কয়েকশত সাধারন মানুষ অংশ নেয়।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট