শিরোনাম
মাগুরায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ মাগুরায় জাতীয় পার্টির সদর ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মাগুরায় পাভেল হত্যা মামলার রায়ে ১ জনের ফাঁসি ৬ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড মাগুরায় ২০৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক মাগুরায় জন্মাষ্টমীর বর্নাঢ্য শোভাযাত্রা মাগুরায় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব মাত্র দুই বছরের শিশু রিহানের ধ্যান জ্ঞান জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মাগুরা ১ নং ওয়ার্ড এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল মাগুরায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির তহবিল সংগ্রহের জন্য সভা অনুষ্ঠিত জ্বালানী তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মাগুরায় গন কমিটির মানববন্ধন
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৪ অপরাহ্ন
add

মাগুরায় জনবসতিতে মদের দোকান গুড়িয়ে দিল জনতা

নিজস্ব প্রতিনিধি / ৫৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
add

মাগুরায় জনবসতিতে মদের দোকান চালু করায় সেটি ভেঙ্গে গুড়িয়ে দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসি। সোমবার ভোরে শহরতলীর মাগুরা-যশোর সড়কের শিমুলিয়া এলাকায় ওই মদের দোকানে হামলা করে ভাংচুর চালায় তারা।

এলাকাবাসি অভিযোগ করে শহরের ভায়না-শিমুলিয়া এলাকায় জনবসতিতে মদের দোকান করায় ২০১৯ সালের জানুয়ারী মাসে এলাকাবাসির বিক্ষোভের মুখে মদের দোকানটি বন্ধ করে দেয় প্রশাসন। এরপর থেকে মদের দোকানটি বন্ধ থাকলেও সম্প্রতি ওই মদের দোকান থেকে মদ কেনাবেচা শুরু হয়। এরফলে এলাকার সামাজিক পরিবেশ নষ্ট হতে থাকে। এ অবস্থায় সোমবার সকালে এলাকার মানুষ একত্রিত হয়ে ওই মদের দোকানটি ভেঙ্গে দেয়। জনবসতিতে কোনপ্রকার মদের দোকান চলতে দেয়া হবেনা মর্মে তারা জানান।

এ ঘটনায় মদের লাইসেন্সের মালিক শহরের ভায়না টিটিডিসি পাড়ার বাসিন্দা রবিউল আজম খান বাদি হয়ে মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছেন। মামলায় তিনি ৫লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট