শনিবার, ২৫ জুন ২০২২, ১১:৫৫ অপরাহ্ন
add

মাগুরার জনপ্রিয় রেস্টুরেন্ট Food U এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিনিধি।। / ৩৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
add

কেক কেটে, ফানুস উড়িয়ে এবং দোয়ার মধ্যদিয়ে মাগুরার জনপ্রিয় রেস্টুরেন্ট ফুড ইউ এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে । আজ শুক্রবার সন্ধ্যায় ফুড ইউ রেস্টুরেন্টের ছাদে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়।

গত বছর আজকের দিনে মাগুরা শহরের জেটিসি সড়কে নবগঙ্গা নদীর পাড় ঘেষে শেখ কামাল সেতুকে দৃশ্যমান করে মনোরম পরিবেশে উদ্বোধন হয়েছিল ফাস্টফুড ও চাইনিজ রেস্টুরেন্ট “ ফুড ইউ ’’। ৫ বন্ধুর নতুন কিছু করার স্বপ্ন থেকেই এই রেস্টুরেন্টের যাত্রা শুরু হয়েছিল ।


উদ্যোক্তারা জানান- নিজ শহরে নতুন কিছু করার আগ্রহ নিয়েই নিলয় শংকর সাহা, গোলাম মুক্তাদির রিয়াদ, হিমিকা পারভীন নুপুর, মেহেদু হাসান পিয়াল ও দিব্যেন্দু বিশ্বাস গড়ে তুলেছিলেন এ রেস্টুরেন্ট।

উদ্বোধনের পরে করোনা পরিস্থিতিতে কিছুটা সমস্যা থাকলেও বর্তমানে রেস্টুরেন্টটি লাভজনক অবস্থানে রয়েছে। রেস্টুরেন্টে ফাস্ট ফুড ও চাইনিজ খাবারের জন্য এখানে অত্যন্ত চমৎকার আয়োজন রয়েছে। তারা দাবী করেন এখানে বন্ধুত্বপূর্ণ সেবার মাধ্যমে গ্রাহকদের চাহিদা পূরণ করা হয়।  সেইসঙ্গে শিশুদের জন্য রয়েছে পৃথক খেলার জায়গা। এজন্য অবসরে বিনোদনের জন্যে ফুড ইউ রেস্টুরেন্টে লোকসমাগম লক্ষনীয়।

 

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট