বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন
add

মাগুরায় কলেজ ছাত্রী আঁখি হত্যার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
add

মাগুরার মহম্মদপুর উপজেলার সদরের কাজী সালিমা মহিলা কলেজের ১ম বর্ষের ছাত্রী আকলিমা খাতুন আঁখিকে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে শনিবার বিকালে পারনান্দুয়ালী মোল্যাপাড়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন পারনান্দুয়ালী পি.এস মহিলা উন্নয়ন সংস্থা এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে কলেজ ছাত্রী আঁখি’র উপর সকল হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানানো হয়। মানববন্ধনে পারনান্দুয়ালী পি.এস মহিলা উন্নয়ন সংস্থার ২০ জন নারী কর্মী অংশ নেয়।

উল্লেখ্য, আখিঁ মহম্মদপুর উপজেলা সদরের কেরি নগর গ্রামের আকরাম মোল্যার মেয়ে। গত ১৫ আগষ্ট শনিবার সন্ধ্যায় বাড়ির জরাজীর্ণ ল্যাট্রিনের সামনে থেকে অগ্নিদ্বদ্ধ অবস্থায় আখিকে তার পরিবার উদ্ধার করে। আহত অবস্থায় তাকে প্রথমে মাগুরা সদরে তারপর ফরিদপুরে এবং সর্বশেষ ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে সে গত ১ আগষ্ট মঙ্গলবার মারা যায়।

এ ঘটনায় মেয়েটির দাদা ৭ জনকে আগামী করে মহম্মদপুর থানায় ১৭ আগষ্ট একটি হত্যা মামলা করে। পুলিশ এ মামলায় অভিযুক্ত ৭ আসামীর মধ্যে ৫ জন জনকে আটক করতে সক্ষম হয়।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট