শনিবার, ২১ মে ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
add

মাগুরায় এস এস সি ২০০১ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি / ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১ মে, ২০২২
add

মাগুরায় এস এস সি ২০০১ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শনিবার সন্ধ্যায় মাগুরা শহরতলীর নীজনান্দুয়ালী অন্ধ হুজুরের গোরস্থান মাদ্রাসায় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে মাদ্রাসার প্রায় ৬০ জন শিক্ষার্থী, শিক্ষক মন্ডলী ও এস এস সি  ০১ ব্যাচের ৩০ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন। এসময় মাদ্রাসার এতিম শিশুদের সাথে তারা ইফতার ও রাতের খাবারে অংশ নেয়।


এস এস সি ০১ ব্যচের মোঃ শিমুল, ফয়সাল জনি, শেখ ইলিয়াস মিথুন, পিকুল, টিটো, পলাশ, রেহমান নাসির রাজিব,তারিক, রনি,  পরাগ,জিকো,দিপু,সুলতানসহ অন্যান্য শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায় তারা দ্বিতীয় বারের মত এই মাদ্রাসার এতিম শিশুদের সাথে ইফতার করছেন।


বন্ধুত্বের বন্ধন থাকবে অটুট আজীবন এই স্লোগানকে সামনে রেখে তারা নিজেদের মধ্যে একটা সুসম্পর্ক বজায় রাখতে বিভিন্ন ধরনের অনুষ্ঠানের মাধমে একত্রিত হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় প্রতি বছর রমজান মাসে বন্ধুদের আয়োজনে একদিন ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আর সেই দোয়া মাহফিলে তারা নিজেদের বন্ধুদের পাশাপাশি এতিম মাদ্রাসা ছাত্রদের সাথে ইফতার ও রাতের খাবারের আয়োজন করে।
এছাড়াও যেসকল বন্ধুরা মারা গেছে কিংবা অসচ্ছল বন্ধুদের পরিবারের পাশে দাড়াতে আর্থিক ও খাদ্য সহায়তা দিয়ে থাকে। ইতোমধ্যে ০১ ব্যচের পক্ষ থেকে জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সবুজ বনায়ন করার লক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। এছাড়াও আগামীতে বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডে নিজেদেরকে নিয়জিত রাখার কথা ব্যক্ত করেন তারা।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট