শিরোনাম
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:২৩ অপরাহ্ন
add

মাগুরায় এগিয়ে যাচ্ছে বিট পুলিশিং কার্যক্রম

নিজস্ব প্রতিনিধি / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ জুলাই, ২০২০
add

পুলিশের সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে পৌরসভার ৪ নং ওয়ার্ডে বুধবার থেকে শুরু হয়েছে বিট পুলিশিং কার্যক্রম। সকালে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মকবুল হাসান মাকুল, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান, সদর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইদুর রহমান, পরিদর্শক অপারেশন্স মোহাম্মদ আশরাফুল ইসলাম, বিট অফিসার উপ-পরিদর্শক নাজমুল হাসান উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন জানান, পুলিশি সেবা মানুষের কাছে পৌঁছে দিতে সদর থানার ২২টি ভগে বিট পুলিশিং চালুর ইদ্যেগ নেয়া হয়েছে। যার মধ্যে পৌরসভার ৪ নং ওয়ার্ড একটি। ইতিমধ্যে সদর থানায় ৪টি বিট এর কার্যক্রম চালু হয়েছে। বাকিগুলিও দ্রুত সম্পন্ন করা হবে।

৪নং ওয়ার্ডে একতা কাঁচা বাজার মোড়ে বিট পুলিশের একটি অফিস উদ্বোধনের মাধ্যমে এ কার্যক্রম শুরু হল। এখানে ১ জন উপ পরিদর্শক (এসআই), ১ জন সহকারী উপ-পরির্দশক (এএসআই) ও ১ জন কনস্টেবল সার্বক্ষণিক দায়িত্বে থাকবেন।

এলাকার মানুষ যে কোন সমস্যায় পুলিশি সেবা প্রাপ্তির ক্ষেত্রে এলাকায় বসেই তাদের সহযোগিতা নিতে পারবেন। এ জন্যে থানায় যেতে হবে না। পাশাপাশি মাদক, সন্ত্রাস ও জঙ্গি তৎপরতার যে কোন তথ্য বিট পুলিশকে দিতে পারবে।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট