শনিবার, ২৫ জুন ২০২২, ১১:৩৯ অপরাহ্ন
add

মাগুরায় এক কিশোরকে গাছে ঝুলিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, আটক ১

নিজস্ব প্রতিনিধি / ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
add

মাগুরার শ্রীপুর উপজেলার আমলসার পশ্চিম পাড়ার দিনমজুর শাহাবুদ্দিন এর  ছেলে জীবন (১২) কে টিয়া পাখি চুরির অভিযোগে একই গ্রামের বশির মৌলভীর ছেলে নূর ইসলাম মধ্যযুগীয় কায়দায় গাছের সাথে ঝুলিয়ে নির্যাতন করে। নির্যাতনের ভিডিওটি আজ শুক্রবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সকলের নজরে আসে ঘটনাটি ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার  বশির মৌলভীর ছেলে নুর ইসলাম একই গ্রামের দিনমজুর শাহাবুদ্দিনের  ছেলে জীবনকে দিয়ে তার নিজ গাছের আম পাড়ায়। তার পরদিন নুর ইসলামের পোষা একটি টিয়া পাখি হারিয়ে যায়। এতে নুর ইসলাম জীবনকে সন্দেহ করে তাকে ধরে গাছে ঝুলিয়ে বেদম মারপিট করে ।

এ ঘটনায় জীবনের পিতা শাহাবুদ্দিন শ্রীপুর থানায় অভিযোগ দেওয়ার জন্য বাড়ি থেকে বের হলে নুর ইসলামদের ভয়ভীতিতে আবার বাড়ি ফিরে যায়। পরবর্তীতে  আজ বিকালে জীবনকে গাছে ঝুলিয়ে মারার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকায় নিন্দার ঝড় উঠে। সেইসঙ্গে নুর ইসলামের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানায় সবাই।

ঘটনাটি ভাইরাল হওয়ার পরপরই মাগুরা পুলিশ সুপার মোহাম্মদ  জহিরুল ইসলামের নির্দেশে  শ্রীপুর থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত নূর ইসলামকে আটক করেছেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট