শিরোনাম
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০২:৩৮ পূর্বাহ্ন
add

মাগুরায় আজ সাংবাদিকসহ ২১ জনের করোনা শনাক্ত,মোট আক্রান্ত ১৬৬

নিজস্ব প্রতিনিধি,মাগুরা নিউজ টুডে / ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
add

আজ শুক্রবার মাগুরায় নতুন করে আরও ২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হলো ১৬৬ জন। এদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৫০ জন। মারা গেছে ৪ জন।


মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, শুক্রবার জেলায় নতুন করে ২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে মাগুরা সদরে ১৯ জন , শ্রীপুরে ১ এবং মহম্মদপুরে ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এর মধ্যে মোগুরা পৌরসভার ১৬ জন , তাতীপাড়ার ৩ জন, নিজনান্দুয়ালীর ২ জন, পারনান্দুয়ালীর ৪ জন, আদর্শপাড়ার ২ জন, কাউন্সিল পাড়া, কলেজপাড়া, জেলাপাড়া, পুলিশ লাইন পাড়া, ফায়ার সার্ভিস অফিসের ১জন করে। মাগুরা সদরের নরিহাটি, ধলহারা, মৃগীডাঙায় ৩জন আক্রান্ত রোগী পাওয়া গেছে।

এছাড়া মোহাম্মদপুর উপজেলার বিনোদপুর বাজারের ১ জন ও শ্রীপুরের দ্বারিয়াপুর, মহেশপুরে গতকাল বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া এক ব্যক্তির করোনা টেষ্টের রিপোর্ট পজেটিভ এসেছে । জেলায় করোনা আক্রান্ত ব্যক্তিদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ১৬৬ জন।


এদিকে গত ২১জুন রবিবার থেকে মাগুরা পৌরসভার ৪নং ওয়ার্ডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসন এ দুই এলাকাকে ২১দিনের জন্য লকডাউন ঘোষণা করেছে ।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট