শিরোনাম
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন
add

মাগুরায় আজ সর্বোচ্চ ২৩ জন করোনা শনাক্ত

নিজস্ব প্রতিনিধি / ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০
add

আজ বুধবার নতুন করে সর্বোচ্চ রেকর্ড সংখ্যক ২৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ২৫৬ জন। মোট সুস্থ হয়েছে ১৪৮জন। জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ৭ জন।

এদের মধ্যে মাগুরা পৌরসভার, তাতীপাড়ার ৪ জন, সোনাপট্টির ৩ জন,টিটিডিসি পাড়ার ২ জন, সাতদোহা, পুলিশ লাইন পাড়া, দরি মাগুরা, পারলা, হাসপাতাল পাড়া, পুরাতন বাজার, পিটিআই পাড়ার ১ জন করে মোট ১৬ জন পৌর এলাকায় আক্রান্ত হয়েছে আজ । এছাড়া জেলায় বাকি ৭ জন করোনা আক্রান্ত রোগীর মধ্যে মাগুরা সদর উপজেলার, জগদল বাজার, শত্রুজিতপুর পুলিশ ক্যাম্প, আঠারোখাদার বাগডাঙা ও বগিয়ায় ৪ জন এবং শ্রীপুর উপজেলার, সব্দালপুরের বাখেরা, কাজলি মধ্যপাড়া ও সাচিলাপুরে ৩ জন করোনা আক্রান্ত।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, আজ বুধবার ৫৮ জনের টেষ্ট রিপোর্ট পাওয়া গেছে যার মধ্যে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

গত ২২শে এপ্রিল থেকে ১৫ই জুলাই, ২০ পর্যন্ত মাগুরাতে মোট করোনা সনাক্ত হয়েছেন ২৫৬ জন। তার মধ্যে মাগুরা পৌরসভা এলাকায় ১৫১ জন, সদর উপজেলায় ৪২ জন, শ্রীপুর উপজেলায় ২৮ জন, মোহাম্মদপুর উপজেলায় ২২ জন, শালিখা উপজেলায় ১৩ জন।

জেলায় এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১৪৮ জন। বর্তমানে হোম আইসোলেশনে আছে ৯০ জন। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ২ জন। উন্নত চিকিৎসার জন্য বাইরে রেফার করা হয়েছে ৯ জনকে। এছাড়া জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মোট ৭ জনের ।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট