শিরোনাম
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন
add

মাগুরায় জেলা ও দায়রা জজ এবং তার ছেলেসহ একদিনে সর্বোচ্চ ৮ জন করোনা রোগী শনাক্ত, ব্যাংক লকডাউন

মাগুরা প্রতিনিধি। / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
add

মাগুরা প্রতিনিধি – মাগুরায় আজ মঙ্গলবার জেলা ও দায়রা জজ এবং তার ছেলেসহ একদিনে সর্বোচ্চ ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ৭২, যার মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৬ জন।সংক্রমণরোধে মাগুরা শ্রীপুর উপজেলার অগ্রণী ব্যাংকের একটি শাখা লকডাউন করা হয়ছে।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, জেলায় নতুন ৮ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। শনাক্ত হওয়া আট জনের মধ্যে ৫জনের বসোবাস মাগুরা পৌর এলাকায়। তাদের মধ্যে জেলা ও দায়রা জজ এর বাংলোর ২জন সদস্য, অন্য তিনজন শহরের খানপাড়া, স্টেডিয়াম পাড়া ও পুলিশলাইন পাড়ার বাসিন্দা । বাকি তিনজনের মধ্যে ২জন মাগুরা মহম্মদপুর উপজেলার দিঘা ইউনিয়নের ভাটরা গ্রামের ও মহম্মদপুর সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দ । এছাড়া মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া ইউনিয়নের গোপালগ্রামে ১জন করোনা আক্রান্ত হয়েছে আজ। তাদের সবাইকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে মাগুরা পুলিশ লাইনে বসবাসরত শ্রীপুর অগ্রণী ব্যাংক কর্মরত মুন্সি ওহিদুল ইসলামের করোনা পজিটিভ হওয়ায় মাগুরা শ্রীপুর উপজেলার অগ্রণী ব্যাংকের একটি শাখা লকডাউন করে দিয়েছে স্থানীয় প্রশাসন। এছাড়া করোনা সংক্রমণরোধে মাগুরা শহরতলীর খান পাড়া ও পিটিআই পাড়াকে “রেড জোন” চিহ্নিত করে রবিবার বিকালে লকডাউন ঘোষণা করা হয়েছে । উক্ত পাড়ায় ৫টি গেট লকডাউন করা হয়েছে ।


জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, আজ ২৫জনের প্রাপ্ত রিপোর্টের মধ্যে করোনা পজেটিভ হয়েছে ৮ জনের। মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা সনাক্ত হয়েছে ৭২ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৪৪ জন, শ্রীপুরে ১১ জন, শালিখায় ৭ জন, মহম্মদপুরে ১০ জন। মাগুরা সদরে ১ জন ও শ্রীপুরে ১জনসহ মারা গেছে ২ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৩৬ জন। আক্রান্তদের মধ্যে ৩৪ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট