শিরোনাম
মাগুরায় ৩ দিন ব্যাপী দাবা লীগের উদ্বোধন মাগুরা সদর হাসপাতালে আইসিইউ নির্মাণসহ ৩ দফা দাবিতে বাসদের মানববন্ধন মাগুরায় উচ্চ ফলনশীল ধানের জাত বিনা-১৯ এর নমুনা শস্য কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত এমপি সাইফুজ্জামান শিখরের পক্ষে মাগুরাজেলা বাসিকে ঈদের শুভেচ্ছা জানালেন শাখারুল ইসলাম শাকিল মাগুরায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে এস এস সি ২০০১ মিলনমেলা, বৃহত্তর যশোর নামের ফেসবুক গ্রুপের সদস্যরা মাগুরায় ইসলাম ধর্ম গ্রহনের আহবানে চিঠির মামলায় গ্রেপ্তারকৃত ৪ আসামীর দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত মাগুরায় সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন মাগুরায় ডিসি অফিস সংলগ্ন মার্কেটে দুই নৈশ প্রহরীকে হাতপা বেধে ডাকাতির চেষ্টা মাগুরায় হিন্দু সম্প্রদায়ের ৫০ বাড়িতে রাতের আধারে ধর্মান্তরিত হওয়ার চিঠি ; এলাকায় উৎকন্ঠা মাগুরায় পাঁচ রত্নগর্ভা মা’কে সম্মাননা
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:৩১ অপরাহ্ন
add

মাগুরার সাবেক জেলা নাজির মুনসুর আলীর দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধিঃ / ২৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
add

মাগুরা কলেজপাড়া হাজীরোড এলাকার বাসিন্দা তৎকালীন ডিসি কোর্টের সাবেক নাজির আলহাজ্ব মুনসুর আলী নাজির সাহেবের দাফন সুসম্পন্ন হয়েছে। আজ বুধবার বাদ যোহর মাগুরা হাজী সাহেব মাদ্রাসার মাহফিল প্রাঙ্গণে জানাজার নামায শেষে তার দাফন সম্পন্ন হয়।

গত কাল রাত ১০.৪০ মিনিটের সময় নিজ বাড়িতে বার্ধক্য জনিত অসুস্থতার কারনে মৃত্যু বরন করেন আলহাজ্ব মুনসুর আলী মোল্লা। আজ বুধবার বাদ যোহর দুপুর দুইটায় ভায়না হাজি সাহেব রোডে মাদ্রাসা মাহফিল প্রাঙ্গনে সর্বস্তরের মানুষের উপস্থিতিতে তার জানাজার নামায অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ পীর আবু সালেহ জানাজার নামায পরিচালনা করেন। পরে ভায়না পৌর গোরস্থানে দাফনের তার কাজ সম্পন্ন হয়।


জানাজার নামাযে সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের র্কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার কয়েকশত সাধারন মানুষ এতে অংশ নেয়।

আলহাজ্ব মুনসুর আলী (৯২) দীর্ঘদিন যাবৎ মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা নাজির হিসেবে নিষ্ঠার সাথে অর্পিত দ্বায়ীত্ব পালন শেষে ১৯৯৭ সালে অবসর গ্রহন করেন। অবসর জীবনে তিনি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত থেকে নানা উন্নয়নমুলক কর্মকান্ডে অংশ নেন। তার সদা হাস্যজ্বল চেহারা, সদালাপী, সরল স্বভাবের জন্য তিনি সর্বস্তরে সুখ্যাতি অর্জন করেন। শেষ সময় অবদি সকলের প্রিয় একজন মানুষ হয়েই ছিলেন আলহাজ্ব মুনসুর আলী।

মৃত্যুকালে তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনুগ্রাহি রেখে গেছেন। তার সন্তানদের মধ্যে বড় পুত্র ব্রিগেডিয়ার জেনারেল হাসান জাহাঙ্গীর বাংলাদেশ সেনাবাহিনীর গুরুত্বপুর্ন দ্বায়িত্বে নিয়োজিত রয়েছেন। ছোট পুত্র হাসান কবির বিপুল অস্ট্রেলিয়া প্রবাসী এবং একমাত্র কন্যা আশারাফুন নাহার লাবলী মাগুরা সরকারি ১নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন।

তার এ মৃত্যুর খবরে সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে। শেষবার তাকে এক নজর দেখার জন্য শহরের কলেজ পাড়ার বাড়িতে শতশত মানুষ ভীড় জমান।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট