শিরোনাম
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন
add

মাগুরার শ্রীপুরে প্রতিবন্ধী ও হরিজন সম্প্রদায়ের শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ

নিজস্ব প্রতিনিধি / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
add

মাগুরার শ্রীপুর উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে বুধবার প্রতিবন্ধী ও হরিজন সম্প্রদায়ের শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির চেক বিতরণ করা হয়েছে।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ চেক বিতরণ করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুলসহ আরো অনেকে।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম জানান, শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়ুয়া ১৪৮ জন প্রতিবন্ধী ও ১২০ জন হরিজন সম্প্রদায়ের শিক্ষার্থীদের মাঝে এ উপবৃত্তির চেক বিতরণ করা হয়েছে। এর মধ্যে প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া প্রত্যেক প্রতিবন্ধীকে মাসিক ৭৫০ টাকা, মাধ্যমিক বিদ্যালয়ের ৮০০ টাকা, কলেজ পর্যায়ের ৯০০ টাকা ও অনার্স পর্যায়ের প্রত্যেককে ১৩০০ টাকা করে এবং হরিজন সম্প্রদায়ের প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া প্রত্যেক প্রতিবন্ধীকে মাসিক ৭০০ টাকা, মাধ্যমিক বিদ্যালয়ের ৮০০ টাকা, কলেজ পর্যায়ের ১২০০ টাকা ও অনার্স পর্যায়ে প্রত্যেককে ১হাজার ৪ শত টাকা করে সর্বমোট প্রায় ১৪ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট