শিরোনাম
মাগুরায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ মাগুরায় জাতীয় পার্টির সদর ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মাগুরায় পাভেল হত্যা মামলার রায়ে ১ জনের ফাঁসি ৬ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড মাগুরায় ২০৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক মাগুরায় জন্মাষ্টমীর বর্নাঢ্য শোভাযাত্রা মাগুরায় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব মাত্র দুই বছরের শিশু রিহানের ধ্যান জ্ঞান জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মাগুরা ১ নং ওয়ার্ড এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল মাগুরায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির তহবিল সংগ্রহের জন্য সভা অনুষ্ঠিত জ্বালানী তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মাগুরায় গন কমিটির মানববন্ধন
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:১৭ অপরাহ্ন
add

মাগুরার শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের অনুদানের চেক বিতরণ

শ্রীপুর, মাগুরা প্রতিনিধি।। / ৫৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
add

মাগুরা প্রতিনিধি- মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী কর্তৃৃক নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের অনুকূলে বরাদ্দকৃত অনুদানের চেক বিতরণ করা হয়। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুদানের চেক বিতরণ করেন।


এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, কাজী জালাল উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।


আলোচনা সভা শেষে উপজেলার ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৪ জন শিক্ষককে ৫ হাজার করে ও ১৫ জন কর্মচারীকে ২ হাজার ৫০০ শত করে টাকার চেক প্রদান করা হয়। পরে সদ্য প্রয়াত এমপি শিখরের মায়ের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন উপজেলা মসজিদের ইমাম মাওলানা লিয়াকত আলী।


প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, বিশ্বব্যাপি মহামারী করোনা ভাইরাসের দুর্র্দিনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই চেক প্রদানের মাধ্যমে আপনাদেরকে স্বীকৃতি দিয়েছেন। আগামীতে পর্যায়ক্রমে আপনাদের এমপিওভূক্ত করা হবে। কওমী মাদ্রাসার শিক্ষদের জন্য তিনি এবারের বাজেটে ৯ হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন, যা গত বছরে ছিল ৬ হাজার কোটি টাকা। এ জন্য আপনারা অধৈর্য না হয়ে ছাত্র-ছাত্রীদেরকে নীতি নৈতিকতা ও পূর্ণাঙ্গ জীবন যাপন সম্পর্কে শিক্ষাদান করবেন। সেই সাথে বর্তমান সময়ে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক সুরক্ষা বজায় রেখে চলার জন্য শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করবেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট