শিরোনাম
৬ দফা দাবিতে মাগুরায় ভূমি কর্মকর্তাদের স্বারক লিপি প্রদান মাগুরায় ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মাগুরায় উপজেলা পর্যায়ে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন শুরু থিয়েটার ইউনিট ২৬ বর্ষে পদার্পণ মাগুরায় এ টু জেড অনলাইন বাজার গ্রুপের পক্ষ থেকে শীতার্থ মানুষর মাঝে কম্বল বিতরণ আজ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক এমপি আছাদুজ্জামান’র ২৮তম মত্যুবার্ষিকী মাগুরার জনপ্রিয় রেস্টুরেন্ট Food U এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মাগুরা এস এস সি ০১ ব্যচের পুনর্মিলনী অনুষ্ঠিত নানা আয়োজনে মাগুরা মুক্ত দিবস পালন (ভিডিওসহ) মাগুরায় ভুয়া এসএসসি পরীক্ষার্থী আটক, এক বছরের কারাদণ্ড
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৯:০৫ অপরাহ্ন
add

মাগুরার শ্রীপুরে নগদ টাকা,স্বর্ণালংকার ও মোবাইল সেট ছিনতাই; দুই ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিনিধি, শ্রীপুর, মাগুরা। / ২১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০
add

মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দি গ্রামে শনিবার সকালে এক দূর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। প্রকাশ্য দিবালোকে ছিনতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষের ছাত্রী তাসনিয়া জামান স্বর্ণা (২১),ছোটভাই সাব্বির হোসেন (১৯) ও তার মা রোকেয়া বেগম (৫২) কে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে নগদ ৮০ হাজার টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান ২টি মোবাইল সেট ছিনতাই করেছে বলে ভূক্তভোগীরা অভিযোগ করেছেন । এঘটনায় পুলিশ ছিনতাইকৃত ১টি মোবাইল সেট,পার্স, কিছু টাকা ও শিক্ষার্থীর পরিচয়পত্রসহ ওই গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ও ইয়াবা সম্রাট ইরাদ আলী (২০) ও রায়হান মোল্যা (৪৫) নামে দু’ছিনতাইকারীকে আটক করেছেন।


ভূক্তভোগী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তাসনিয়া জামান স্বর্ণা, রোকেয়া বেগম ও হাসপাতালে চিকিৎসারত সাব্বির হোসেন জানান, ঘটনার দিন সকাল ১০টার দিকে তাঁরা তিনজন একটি ব্যাটারী চালিত অটোবাইক ভাড়া করে সোনাতুন্দি গ্রামস্থ নিজ বাড়ি থেকে ল্যাপটপ ও ঈদের কিছু কেনাকাটার জন্য মাগুরার উদ্দেশ্যে যাত্রা করেন। পথিমধ্যে ওই গ্রামের আবু বিশ্বাসের দোকানের সামনে পৌছালে পূর্ব থেকে ওৎপেতে বসে থাকা সোনাতুন্দি গ্রামের ইয়াবা ব্যবসায়ী ও মাদকসেবি রায়হান ওরফে রাহেন, ইরাদ, আকিদ, তাহিদসহ বেশ কয়েকজন উচ্ছৃঙ্খল যুবক চলন্ত গাড়িকে গতিরোধ করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও ধারাল দিয়ে কুপিয়ে মারাত্বক আহত করে নগদ ৮০ হাজার টাকা, দুটি দামী মোবাইল সেট ও স্বর্ণালংকার ছিনতাই করে সড়ে পড়ে। আহতের মধ্যে সাব্বির হোসেনকে মূমূর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


সংবাদ পেয়ে শ্রীপুর থানার ওসি আলী আহমেদ মাসুদের নির্দেশে এসআই প্রনয় ও এএসআই মোস্তফা কামাল ওই এলাকায় অভিযান পরিচালনা করে সোনাতুন্দি গ্রামের ইমান উদ্দিনের পুত্র রায়হান ওরফে রাহেন মোল্যা ও আব্দুস সালাম বিশ্বাস ওরফে সানার পুত্র ইরাদ আলীকে আটক করতে সক্ষম হন ।

এবিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছিনতাইয়ের সংবাদ শুনামাত্রই পুলিশ ঘটনাস্থলে পৌছে দুষ্কারীদের মধ্যে ঘটনার সাথে জড়িত থাকা দুজনকে আটক করতে সক্ষম হয়েছে এবং বাকিদের আটকের বিষয়ে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে । এবিষয়ে শ্রীপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে ।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট