বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন
add

মাগুরার রাজাপুর ইউনিয়নের তিন গ্রামে ১০ হাজার তাল বীজ রোপন

নিজস্ব প্রতিনিধি / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
add

মাগুরায় প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় মহম্মদপুর রাজাপুর ইউনিয়নের বনগ্রাম, নাওভাঙ্গা ও রাজপাট গ্রামে ১০ হাজার তাল বীজ রোপন করা হয়েছে। শুক্রবার দিনব্যাপী এ কর্মসূচীতে অংশ নেয় বনগ্রাম, নাওভাঙ্গা ও রাজপাট গ্রামের প্রায় ৫ শতাধিক কৃষক। ডিলার টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর ডিলার মেসার্স আলমগীর মটরস এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ উপলক্ষে বনগ্রাম বাজারে প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় এ্যাডভোকেট জাকির হোসেন বিশ্বাসের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, অধ্যাপক তৌহিদুর রহমান, মহম্মদপুর কৃষি অফিসের উপ-সহকারি কৃষি কর্মকর্তা নকিবুর রহমান, বনগ্রাম ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাফর আহমেদ, এ্যাডভোকেট গোলাম নবী শাহীন ও ইউপি সদস্য গোবিন্দ চন্দ প্রামানিক। স্বাগত বক্তব্য রাখেন টিভিএস অটোর ডিলার আলমগীর মোটরস এর সত্তাধিকারী আলমগীর হোসেন। সভাশেষে বনগ্রাম, নাওভাঙ্গা ও রাজপাট গ্রামের বিভিন্ন সড়কের দু’পাশে, হাট-বাজারসহ পতিত জমিতে ১০ হাজার তালবীজ রোপন করা হয়।

টিভিএস অটোর সত্তাধিকারী আলমগীর হোসেন জানান, প্রাকৃতিক ভারসাম্য রক্ষা ও ব্রজপাত প্রতিরোধে আমরা তিন গ্রামে ১০ হাজার তাল বীজ রোপন করেছি। আমাদের এ কার্যক্রম আগামীতে আরো অব্যাহত থাকবে। পাশাপাশি প্রকৃতিকে আরো সুন্দর করতে বৃক্ষরোপন করা হবে। আলমগীর মটরস্ এর ব্যক্তিগত এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট