শিরোনাম
মাগুরায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ মাগুরায় জাতীয় পার্টির সদর ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মাগুরায় পাভেল হত্যা মামলার রায়ে ১ জনের ফাঁসি ৬ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড মাগুরায় ২০৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক মাগুরায় জন্মাষ্টমীর বর্নাঢ্য শোভাযাত্রা মাগুরায় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব মাত্র দুই বছরের শিশু রিহানের ধ্যান জ্ঞান জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মাগুরা ১ নং ওয়ার্ড এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল মাগুরায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির তহবিল সংগ্রহের জন্য সভা অনুষ্ঠিত জ্বালানী তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মাগুরায় গন কমিটির মানববন্ধন
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৮ পূর্বাহ্ন
add

মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে অনুষ্ঠিত হলো নৌকা বাইচ

নিজস্ব প্রতিনিধি / ৫৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
add

মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের শেখ হাসিনা সেতু এলাকায় মধুমতি নদীতে বুধবার বিকালে অনুষ্ঠিত হয়েছে ‘বিহারী লাল শিকদার’ নৌকা বাইচ ও গ্রামীণ মেলা। মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড.বীরেন শিকদারের প্রয়াত বাবা বিহারী লাল শিকদারের নামে গত ৭ বছর ধরে এই বাইচ ও মেলা অনুষ্ঠিত হচ্ছে।

মহম্মদপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মাগুরা, নড়াইল, গোপালগঞ্জ, পাবনা, ফরিদপুর, খুলনা ও রাজবাড়ী জেলার ৯টি রং বাহারি নৌকা এবারের এ প্রতিযোগিতায় অংশ নেয়। বাইচ দেখতে মধুমতির দুই পাড়ে পাঁচ কিলোমিটার এলাকাজুড়ে লাখো দর্শকের সমাগম ঘটে।

বিকাল ৩ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার। সাড়ে তিনটায় শুরু হয় নৌকা বাইচ।

সন্ধ্যায় বাইচে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী হিসাবে যথাক্রমে আতিকুর রহমান, লিয়াকত হোসেন, আতর আলী এ ৩ নৌকা মালিকের হাতে পুরস্কার তুলে দেন ড. বীরেন শিকদার এমপি। মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ানসহ মাগুরা জেলা ও মহম্মদপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জন প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট