শিরোনাম
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
add

মাগুরার মহম্মদপুরে মধুমতি নদীতে অনুষ্ঠিত হলো নৌকা বাইচ

নিজস্ব প্রতিনিধি / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
add

মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের শেখ হাসিনা সেতু এলাকায় মধুমতি নদীতে বুধবার বিকালে অনুষ্ঠিত হয়েছে ‘বিহারী লাল শিকদার’ নৌকা বাইচ ও গ্রামীণ মেলা। মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড.বীরেন শিকদারের প্রয়াত বাবা বিহারী লাল শিকদারের নামে গত ৭ বছর ধরে এই বাইচ ও মেলা অনুষ্ঠিত হচ্ছে।

মহম্মদপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মাগুরা, নড়াইল, গোপালগঞ্জ, পাবনা, ফরিদপুর, খুলনা ও রাজবাড়ী জেলার ৯টি রং বাহারি নৌকা এবারের এ প্রতিযোগিতায় অংশ নেয়। বাইচ দেখতে মধুমতির দুই পাড়ে পাঁচ কিলোমিটার এলাকাজুড়ে লাখো দর্শকের সমাগম ঘটে।

বিকাল ৩ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার। সাড়ে তিনটায় শুরু হয় নৌকা বাইচ।

সন্ধ্যায় বাইচে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী হিসাবে যথাক্রমে আতিকুর রহমান, লিয়াকত হোসেন, আতর আলী এ ৩ নৌকা মালিকের হাতে পুরস্কার তুলে দেন ড. বীরেন শিকদার এমপি। মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ানসহ মাগুরা জেলা ও মহম্মদপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জন প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট