শিরোনাম
মাগুরায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ মাগুরায় জাতীয় পার্টির সদর ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মাগুরায় পাভেল হত্যা মামলার রায়ে ১ জনের ফাঁসি ৬ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড মাগুরায় ২০৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক মাগুরায় জন্মাষ্টমীর বর্নাঢ্য শোভাযাত্রা মাগুরায় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব মাত্র দুই বছরের শিশু রিহানের ধ্যান জ্ঞান জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মাগুরা ১ নং ওয়ার্ড এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল মাগুরায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির তহবিল সংগ্রহের জন্য সভা অনুষ্ঠিত জ্বালানী তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মাগুরায় গন কমিটির মানববন্ধন
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন
add

মাগুরার মহম্মদপুরে বিয়ে করতে এসে ঘটকসহ ২জন শ্রীঘরে

মহম্মদপুর, মাগুরা প্রতিনিধি।। / ৪৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০
add

মাগুরার মহম্মদপুরের আওনাড়া গ্রামে বাল্য বিবাহ দিতে এসে শ্রীঘরে গেলেন দবরের দুলাভাই ও বিয়ের ঘটক।
বুধবার (২৪শে জুন) রাতে ১৫ বছরের বর ও ১৪ বছরের কনের বিয়ের অনুষ্ঠান থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে থানা পুলিশের মাধ্যমে তাদেরকে তুলে এনে ভ্রাম্যমান আদালতের দন্ডাদেশ করেন মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান।

দন্ডপ্রাপ্তরা হলেন বরের মামাতো দুলাভাই সবুজ লস্কর (৩৫) ও বিবাহ দেবার মধ্যস্থতাকারী ঘটক লাকু মিয়া (৪৮)। দুলাভাই সবুজ লস্করকে ৬ মাসের বিনা শ্রম কারাদন্ড ও ঘটক লাকু মিয়াকে দেড় বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। অন্যদিকে বিয়ের মধ্যমণি বরের বয়স ১৫ বছর হওয়ায় তাকে তার অভিভাবকে জিম্মায় প্রদান করা হয়।

বরের দুলাভাই সবুজ লস্কর উপজেলার বিনোদপুর ইউনিয়নের উরুড়া গ্রামের আজিজার লস্করের ছেলে, ঘটক লাকু মিয়া একই ইউনিয়নের বেথুলিয়া গ্রামের মৃত অছেদ মোল্যার ছেলে। বর আমির শেখ (১৫) বেথুলিয়া গ্রামের শফিক শেখের ছেলে।

add

আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট