শিরোনাম
মাগুরায় ইসলাম ধর্ম গ্রহনের আহবানে চিঠির মামলায় গ্রেপ্তারকৃত ৪ আসামীর দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত মাগুরায় সংখ্যালঘু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন মাগুরায় ডিসি অফিস সংলগ্ন মার্কেটে দুই নৈশ প্রহরীকে হাতপা বেধে ডাকাতির চেষ্টা মাগুরায় হিন্দু সম্প্রদায়ের ৫০ বাড়িতে রাতের আধারে ধর্মান্তরিত হওয়ার চিঠি ; এলাকায় উৎকন্ঠা মাগুরায় পাঁচ রত্নগর্ভা মা’কে সম্মাননা মাগুরায় ডাল ফসল মুগ-এ জীবাণু সারের ব্যবহার পদ্ধতি শীর্ষক কৃষক প্রশিক্ষন কর্মশালা মাগুরা মেডিকেল কলেজের প্রথম ব্যাচের এমবিবিএস পরীক্ষা শুরু এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ, মাগুরা জেলার পক্ষ থেকে কম্বল বিতরণ মাগুরা পৌর নির্বাচনে প্রথমবারের মত ইভিএম পদ্ধতিতে চলছে ভোট গ্রহণ সাকিব আল হাসানের দাদী ইন্তেকাল করেছেন
শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ০৩:০৫ অপরাহ্ন
add

মাগুরার মহম্মদপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত (ভিডিওসহ)

নিজস্ব প্রতিনিধি / ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
add

মাগুরার মহম্মদপুর উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এলাহি মোল্যা (৪৫) নামের এক দর্শকের মুত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। তিনি উপজেলার দীঘা ইউনিয়নের কুমরুল গ্রামের মৃত হাসেম মোল্যার ছেলে। ৩ সেপ্টেম্বর (বুধবার) রাতে তার মৃত্যু হয়েছে।

নিহতের ভাতিজা আকরাম হোসেন জানান, কুমরুল মাধ্যমিক বিদ্যালয় মাঠে বুধবার বিকেলে গ্রামের ফকির ও মোল্যা গোষ্ঠীর সমর্থকদের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এই খেলা চলাকালীন সময়ে রেফারির বিতর্কিত একটি সিদ্ধান্ত নিয়ে দুই পক্ষের খেলোয়াড়দের মাঝে মতোবিরোধ সৃৃষ্টি হয়। পরে বিষয়টি নিয়ে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় সংঘর্ষে জড়িয়ে তার চাচা মোল্লা গোষ্ঠীর এলাহী মোল্যা গুরুত্বর আহত হন। পরে তাকে উদ্ধার  করে বাড়িতে নেয়ার পর তার শারিরীক অবস্থার অবনতি ঘটায় মহাম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। খেলার মাঠে সংঘর্ষে বিরোধী পক্ষের লোকেরা তার চাচাকে নির্মম ভাবে মারধর করে হত্যা করেছে এমন অভিযোগ করে এ ঘটনায় দোষীদের কঠোর শাস্তি ও বিচার দাবী করেন তিনি।

মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কাজী আবু আহসান জানান,  রাত ৮ টার দিকে হাসপাতালে আনা হলে তাকে মৃত ঘোষনা করা হয়।

মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস, গ্রামে দুই পক্ষের ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এলাহি মোল্লা নামে একজনের মৃত্যুর অভিযোগ উঠেছে। এ বিষয়ে তদন্তের কাজ শুরু করা হয়েছে। মরদেহের ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারন জানা যাব বলে জানান তিনি।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন

add

আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট