শিরোনাম
মাগুরায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ মাগুরায় জাতীয় পার্টির সদর ও পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মাগুরায় পাভেল হত্যা মামলার রায়ে ১ জনের ফাঁসি ৬ আসামীকে যাবজ্জীবন কারাদন্ড মাগুরায় ২০৮ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক মাগুরায় জন্মাষ্টমীর বর্নাঢ্য শোভাযাত্রা মাগুরায় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব মাত্র দুই বছরের শিশু রিহানের ধ্যান জ্ঞান জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মাগুরা ১ নং ওয়ার্ড এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল মাগুরায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির তহবিল সংগ্রহের জন্য সভা অনুষ্ঠিত জ্বালানী তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে মাগুরায় গন কমিটির মানববন্ধন
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৩ অপরাহ্ন
add

মাগুরার মহম্মদপুরে কলেজ ছাত্রী অগ্নিদগ্ধের ঘটনায় ৫ জন আটক

নিজস্ব প্রতিনিধি / ৪৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
add

মাগুরার মহম্মদপুর উপজেলার কেড়িনগর গ্রামের এক কলেজ ছাত্রী অগ্নিদগ্ধের ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। অগ্নিদগ্ধ ওই ছাত্রী এখন ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউট হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

মামলার বাদীর এজাহারে ওই ছাত্রীর দাদা রতন আলীর অভিযোগ, তার নাতনী কলেজ ছাত্রী আকলিমা খাতুন (১৮) এর সাথে একই গ্রাম কেড়িনগর গ্রামের মাসুদ মোল্যার ছেলে মামলার প্রধান আসামী নাজমুল মোল্যার সাথে বিয়ে হয় দুই বছর আগে। প্রেমের সম্পর্কে বিয়ে হলেও স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হয় না। ৭ মাস পর আকলিমা খাতুন নাজমুলকে তালাক দেয়। বিষয়টি নাজমুল মেনে নিতে পারেনি। কিছু দিন পর থেকে নাজমুল ওই ছাত্রী আকলিমাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করতে থাকে। আকলিমা তার প্রস্তাবে রাজি না হওয়ায় নাজমুল ক্ষিপ্ত হয়ে ওঠে এবং হুমকি দেয়। বিষয়টি নিয়ে আকলিমা তার পরিবারকে জানায়। এরই মধ্যে গত শনিবার সন্ধ্যায় ওই ছাত্রী বাথরুমে যাওয়ার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা নাজমুলের লোকজন আকলিমার ব্যবহৃত ওড়না দিয়ে তার বিভিন্ন স্থানে বাঁধে এবং ডিজেল ঢেলে গায়ে আগুন জ¦ালিয়ে দেয়। তার চিৎকার শুনে পরিবারের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে মাগুরা সদর হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে গতকাল রবিবার ভোরে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া যায়। মামলার প্রধান আসামী নাজমুলের চাচী রতœা ও তার স্বজনরা বলেন, নাজমুল এবং আকলিমার মধ্যে এখনো সম্পর্ক রয়েছে। তিন চার দিন আগে নাজমুল গ্রাম্য মাতুব্বরদের ডেকে আনে এবং ওই মেয়েকে ফিরিয়ে নিতে চায়। মেয়ের পরিবার তাকে দিতে রাজি হয়নি। এদিকে মেয়েকে অন্য ছেলের সাথে বিয়ে দেওয়ার জন্য ছেলে দেখে তার পরিবার। মেয়েটি অন্য কোথাও বিয়ে করবেনা বলেই আত্মহত্যার চেষ্টা চালিয়েছে।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ^াস জানান, অগ্নিদগ্ধ ছাত্রীর দাদা মো. রতন আলী বাদী হয়ে আজ সোমবার ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৩জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছে। আজ সোমবার মামালার ৫জন আসামীকে আটক করা হয়েছে। তবে ঘটনা নিয়ে দ্বিমুখি বক্তব্য পাওয়া যাচ্ছে। তদন্তের পর প্রকৃত ঘটনা প্রকাশ পাবে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট