শিরোনাম
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন
add

মাগুরায় নতুন করে ১৯ জন করোনা শনাক্ত; জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১১৬

নিজস্ব প্রতিনিধি / ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৮ জুন, ২০২০
add

মাগুরায় নতুন করে ১৯ জন করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১১৬ জন। এর মধ্যে মাগুরা পৌরসভার ৮ জন। পৌরসভার মধ্যে নিজনান্দুয়ালী, ইসলামবাগ পাড়া ওয়ার্ড ৩, কাশিনাথপুর, সদর হাসপাতাল পাড়ার ১ জন করে এবং জিলা পাড়ার ৪ জন আক্রান্ত হয়েছে। এছাড়া সদর উপজেলার ৩ জন আক্রান্ত হয়েছে যার মধ্যে মঘীর কাটাখালি ১ জন, নতুন ভাটা ১ জন ও হাজরাপুরের মিঠাপুরে ১ জন। এবং মহম্মদপুর উপজেলায় ৪ জন যার মধ্যে ঝগড়দিয়া, রাজাপুর ১ জন জাঙ্গালিয়া ১ জন বালিদিয়া গ্রামে ১ জন ,বালিদিয়া ১ জন ও উপজেলা নির্বাচন অফিসে ১ জন আক্রান্ত হয়েছে। এদিকে শ্রীপুর উপজেলার ৩ জন যার মধ্যে সোনাতুন্দি, সব্দালপুরে ১ জন, বরইচারা, দারিয়াপুর ১ জন ও হরিন্দিতে ১ জন আক্রান্ত হয়েছে। অন্যদিকে শালিখা উপজেলার শতখালি গ্রামে ১ জন আক্রান্ত হয়েছে।

ইতিমধ্যে সুস্থ্য হয়েছেন ৪৬ জন। যার মধ্যে আজ সুস্থ্য হয়েছেন ১ জন। বর্তমানে হোম আইসোলেশনে আছে ৬৪ জন এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ৩ জন। এ পর্যন্ত মাগুরা জেলায় করোনা আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।

মাগুরার সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়, শুরুতে আজ আজ প্রাপ্ত রিপোর্টে করোনা পজিটিভ ২২ জন বলা হলেও আসলে সে সংখ্যা হবে ১৯ জন। কারন ৩ জন আসলে মাগুরা জেলার না, যশোর থেকে ভুল করে আমাদের কাছে রিপোর্ট দেয়া হয়েছে।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট