মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
add

মাগুরায় গণপূর্ত বিভাগের শ্রেষ্ঠ কর্মকর্তা -কর্মচারীদের পুরস্কৃত করা হয়েছে

নিজস্ব প্রতিনিধি,মাগুরা নিউজ টুডে / ২৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
add

নিজস্ব প্রতিবেদক –  মাগুরা গণপূর্ত বিভাগের ২০১৯-২০২০ অর্থ বছরের শ্রেষ্ঠ কর্মকর্তা -কর্মচারী পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়েছে।

আজ ২ জুলাই বৃহস্পতিবার  বিকালে নির্বাহী প্রকৌশলীর বাসভবনে সামাজিক দূরত্ব বজায় রেখে  সকল প্রকার স্বাস্থ্যবিধি অনুসরণ করে সীমিত পরিসরে  অনুষ্ঠান এর কার্যক্রম শুরু হয়। মাগুরা গণপূর্ত বিভাগের সুযোগ্য নির্বাহী প্রকৌশলী জনাব আব্দুল্লাহ আল মামুনের  সভাপতিত্বে অনুষ্ঠানে উপ-বিভাগীয় প্রকৌশলীসহ সকল কর্মকর্তা -কর্মচারী উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানের শুরুতে কোভিড-১৯ এর কারণে মৃত্যুবরণকারী সকলের আত্মার স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

পরে মাগুরা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী  মহোদয়ের  সময়কালের উন্নয়ন কর্মকাণ্ডের উপর নির্মিত ভিডিও ডকুমেন্টারি দেখানোর পরেই শ্রেষ্ঠ কর্মকর্তা -কর্মচারীর নাম ঘোষণা করা হয়। শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে পুরস্কার গ্রহণ করেন উপ-বিভাগীয় প্রকৌশলী প্রসেনজিৎ পাল,  উপ-সহকারি প্রকৌশলী  মোঃ সাইফুজ্জামান ও মোঃ নাজমুল হোসাইন । শ্রেষ্ঠ কর্মচারী হিসেবে সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর লিটন কুমার ঘোষ,  হিসাব সহকারি সুবোধ রয় এবং জিপ চালক মহসিন আলীকে পুরস্কার দেওয়া হয়। এছাড়া,  কোভিড-১৯ প্রতিরোধে সফলতায় বিশেষ পুরস্কার লাভ করেন উপ-সহকারি প্রকৌশলী মোঃ জিয়াউর রহমান এবং মোঃ ফারুক হোসেন।

 উল্লেখ্য,  কোভিড-১৯ উল্লেখ্য,  কোভিড-১৯ প্রতিরোধে গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল আলমের নির্দেশনা অনুযায়ীদ্রুত কোয়ারেন্টাইন সেন্টারসহ অনান্য কাজ করে দেওয়ায় জেলা সিভিল সার্জন মহোদয় পত্রের মাধ্যমে  নির্বাহী প্রকৌশলী জনাব আব্দুল্লাহ আল মামুন মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

শ্রেষ্ঠ কর্মকর্তা -কর্মচারীদের পুরস্কার হিসেবে সনদপত্র, ক্রেস্ট এবং বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই প্রদান করা হয়। এছাড়াও,  মাগুরা গণপূর্ত বিভাগের সকল কর্মকর্তা -কর্মচারীদের পক্ষ থেকে জনাব  আব্দুল্লাহ আল মামুন,  নির্বাহী প্রকৌশলী মহোদয়কে সম্মাননা স্মারক দেওয়া হয়।

মাগুরার নির্বাহী প্রকৌশলী  এবং উক্ত অনুষ্ঠানের সভাপতি জনাব আব্দুল্লাহ আল মামুন তাঁর সমাপনী বক্তব্যে  কোভিড-১৯ প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রসংশা করেন এবং  সবাইকে স্বাস্থ্য বিধি অনুসরণ করে দায়িত্ব পালন করার জন্য অনুরোধ করেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট