শিরোনাম
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন
add

মাগুরায় প্রাতিষ্ঠানিক আইসোলেশনে থাকা ১ করোনা রোগীর মৃত্যু; জেলায় নতুন শনাক্ত ৭; মোট আক্রান্ত ৯৭

মাগুরা প্রতিনিধি।। / ১৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
add

মাগুরা প্রতিনিধি – মাগুরায় শুক্রবার প্রাতিষ্ঠানিক আইসোলেশন  থাকা মিজানুর রহমান ৬৫ নামে এক করোনা  রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ৩জনের মৃত্যু হয়েছে। । এছাড়া জেলায় আজ নতুন  করে ৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্ত ৯৭ জন।  যার মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৫ জন। নতুন শনাক্ত হওয়া ৬ জনের বাড়ি মাগুরা সদরে এবং ১ জন শ্রীপুর  উপজেলার।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, শুক্রবার প্রাতিষ্ঠানিক আইসোলেশন থাকা মিজানুর রহমান নামের এক কারোনা রোগীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির বাড়ি মাগুরার শালিখা উপজেলার বুনাগাতী ইউনিয়নের দেশমুখ পাড়া।

এছাড়া জেলায় নতুন ৭ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা সনাক্ত হয়েছে ৯৭ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৬৫ জন, শ্রীপুরে ১৫ জন, শালিখায় ৮ জন, মহম্মদপুরে ১০ জন। মাগুরা সদর,  শ্রীপুর ও শালিখা উপজেলায় ১ জনকরে  ৩ জন মারা গেছে । এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৪৫ জন। আক্রান্তদের ২ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও  ৪৭ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

এছাড়া রবিবার থেকে মাগুরা পৌরসভার ৪নং ওয়াডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসন এ দুই এলাকাকে লকডাউন  ঘোষণা করে।

এস/এম, মাগুরা নিউজ টুডে ।

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন

add

আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট