শিরোনাম
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন
add

মহসিন খানের জানাযা সম্পন্ন; দূরত্ব বজায়ে হটলাইন টিমের প্রশংসনিয় উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক / ৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
add

মাগুরার বিশিষ্ট সাংবাদিক রাশেদ খানের পিতা মহসিন খানের (৯০) জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরে পিটিআই জামে মসজিদ প্রাঙ্গনে তার নামাজে জানাযা অনুষ্ঠিতহয়। করোনার মাহামারির সময়ে এ জানাযা অনুষ্ঠানের ব্যবস্থাপনায় নিরাপদ দূরত্বের বিষয়টি নিশ্চিত করে মাগুরা হটলাইন টিম। ৩ ফিট দূরত্বে সাদা সুতায় ও লাল টেপের মাধ্যমে শারীরিক দূরত্ব নিশ্চিত করে এ জানাযা অনুষ্ঠিত হয়। যা সকলের প্রশংসা কুড়িয়েছে।

জেলা হটলাইন টিমের প্রধান ও জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান জানান- রাশেদ খান জেলা হটলাইন টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য। তার পিতার মৃত্যুতে আমরা শোক প্রকাশ করছি। এছাড়া করোনা কালে এ জানাযা অনুষ্ঠান থেকে যেন কোনপ্রকার জীবানু সংক্রামন না হতে পারে সেজন্য আমরা আমাদের স্বেচ্ছাসেবকদের নিয়ে নিরাপদ দূরত্বে সাদা সুতা ও লাল টেপ দিয়ে দূরত্ব নির্ধারণ করে দিয়েছি। ফলে মুসল্লিরা সুন্দরভাবে জানাযায় অংশ নিতে পারছেন। অন্যান্য সামাজিক সমাবেশেও আমরা এ বিষয়টি সমুন্নত রাখতে চাই।

এদিকে রাশেদ খানের পিতার মৃত্যুতে মাগুরা প্রেসক্লাব,  মহম্মদপুর উপজেলা প্রেসক্লাব, শ্রীপুর উপজেলা প্রেসক্লাব ও শালিখা উপজেলা প্রেসক্লাবের পক্ষসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শোক প্রকাশ করেছে।

রবিবার রাত ২টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে মারা যান জনাব মহসিন খান।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট