মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৫:০২ অপরাহ্ন
add

ব্যতিক্রমী কর্মসূচীতে মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করছে যুবলীগ

নিজস্ব প্রতিনিধি / ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
add

দোয়া, ছিন্নমূল অসহায় মানুষ ও দুস্থ পথ শিশুদের মাঝে খাবার বিতরণ, বৃক্ষ রোপন, অসহায় অসুস্থদের ওষুধ বিতরণসহ  নানা ব্যতিক্রমধর্মী কর্মসূচীর মধ্যদিয়ে মাগুরায় জেলা আওয়ামী যুবলীগ পালন করছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। গত শুক্রবার বাদ জুম্মা দোয়া মাহফিলের মধ্যদিয়ে কর্মসূচী শুরু হয়। শনিবার দুপুরে শহরের এম আর রোডে পৌরসভার সামনে এ খাবার বিতরণ করা হয়। আজ রবিবার বিভিন্ন ইউনিয়নে ৫ হাজার গাছ লাগানো হয়েছে। আগামীকাল সোমবার ২৮ সেপ্টেম্বর জেলা আওয়ামীলীগের সাথে সমন্বয় করে পালিত হবে দলীয় প্রধানের জন্মদিন।

জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, যুগ্ম-আহবায়ক আলী আহমদ আহাদ, অপর যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর সাকিব হাসান তুহিনসহ যুবলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত থেকে প্রতিটি কর্মসূচী সফল করে তুলছেন।

জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান জানান,  জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবিক মানুষ। তার জন্মদিন উপলক্ষে আমরা কোন বাড়তি আড়ম্বর করছি না। নেত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মাগুরা জেলা যুবলীগ সপ্তাহব্যাপী নানা কর্মসূচী গ্রহন করেছে। তারই অংশ হিসেবে শুক্রবার থেকে এসব কর্মসূচী নেয়া হয়েছে।

নেত্রীর জন্মদিনকে আরও বেশী জনমুখি করতে ২৮ সেপ্টেম্বর আমরা জেলা কমিটির পাশাপাশি, ১টি পৌরসভা, ৪টি থানা ও ৩৬ টি ইউনিয়নে আমরা দরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করার কর্মসূচী হাতে নিয়েছি। আমরা মনে করি আওয়ামী যুবলীগের প্রতিটি নেতাকর্মীই জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের কল্যাণে অতীতের মতই জীবন বাজি রাখতে প্রস্তুত।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

 

add

আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট