শনিবার, ২৫ জুন ২০২২, ১১:০৭ অপরাহ্ন
add

নানা আয়োজনে মাগুরা মুক্ত দিবস পালন (ভিডিওসহ)

বাণীব্রত কুন্ডু / ৩৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
add

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল মঙ্গলবার মাগুরা মুক্ত দিবস পালন করা হয়েছে। ১৯৭১ এর ৭ডিসেম্বর মুক্তিযোদ্ধা ও যৌথ বাহিনীর যৌথ আক্রমনে মাগুরার বিভিন্ন ঘাটি থেকে পালিয়ে যায় পাকিস্থানি হানাদার বাহিনী ও তাদের দেশীয় দোসররা।

এ উপলক্ষে সকালে শহরের নোমানী ময়দান শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পণ করে করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে শহরের আছাদুজ্জামান মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। বিশেষ অতিথি ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ফ.ম  আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা পংকজ কুন্ডু, বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ অন্যরা।

 

এ উপলক্ষে সকালে শহরের স্টেডিয়াম গেট এলাকা থেকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহযোগিতায় সাইকেল র‌্যালী বের করে পরিবর্তনে আমরাই নামে একটি যুব সংগঠন। সংগঠনের সদস্যরা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ বেদিতে গিয়ে পুস্পস্তবক অর্পণ করে মাগুরা তথা দেশকে মুক্ত করে অবদান রাখা সকল শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ করে।

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন

add

আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট