শিরোনাম
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন
add

করোনায় মৃত দুই সহোদরের জন্য দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি / ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
add

মাগুরা শহরের দরি মাগুরার বাসিন্দা সম্প্রতি ১০ দিনের ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণকারি দুই সহোদর নাসির উল্লাহ ও মোঃ শফিকুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরের একই এলাকার সুুইডেন প্রবাসী মোঃ লিটন বিশ্বাস ও পর্তুগাল প্রবাসী মোঃ তুহিন বিশ্বাস এর নেতৃত্বে প্রতিষ্ঠিত বাতিঘর ফাউন্ডেশন স্থানীয় মিয়াবাড়ি জামে মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করে।

গত ২৭ আগস্ট ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাগুরা বক্ষব্যাধী হাসপাতালের অফিস সহায়ক নাসির উল্লাহ (৫৮)। এর মাত্র ১০ দিনের মাথায় ৫ সেপ্টেম্বর ঢাকা সরকারি কর্মচারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহায়ক মোঃ শফিকুল ইসলাম (৩৮)।

অত্যন্ত বন্ধু বৎসল হিসেবে পরিচিত এই দুই সহোদরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দোয়া মাহফিল থেকে প্রয়াত নাসির উল্লাহ ও শফিকুরের পরিবারের পাশে থাকার অঙ্গীকার করেন সংগঠনের সদস্যবৃন্দ। সংগঠনের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম তার বক্তব্যে, করোনার শুরুতে বাতিঘর ফাউন্ডেশনের পক্ষে এলাকার মানুষের পাশে থাকার জন্য প্রয়াত নাসির ও শফিকুলের অবদানের কথা স্মরণ করেন।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট