বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন
add

আসন্ন মাগুরা পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী এ্যাড শাখারুল ইসলাম শাকিলের ৩ নং ওয়ার্ডের ঘোড়ামারা খইতলা বাজারে গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি / ১১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
add

আসন্ন মাগুরা পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসাবে ৩ নং ওয়ার্ডের ঘোড়ামারা খইতলা বাজারে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় করেন এ্যাড শাখারুল ইসলাম শাকিল। সোমবার বিকেলে তিনি এ মতবিনিময় সভায় অংশ নেন।

আসন্ন মাগুরা পৌরসভা নির্বাচনে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কতৃক মনোনিত প্রার্থী কে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবানে তিনি এ প্রচারনা চালান।

তিনি মাগুরা পৌরসভাকে মাদক ও সন্ত্রাসমুক্ত পরিষ্কার,পরিচ্ছন্ন পৌরসভা গড়ে তোলার কথা ব্যক্ত করেন, এছাড়াও তিনি সকলের দোয়া আর্শীবাদ ও সমর্থন প্রত্যাশা করেন। এবং আগামীতে আওয়ামীলীগের দলীয় মনোয়ন প্রত্যাশা করেন। এবং তিনি আরো বলেন জনসেবাই আমাদের মুল লক্ষ্য।

তিনি, মাগুরা পৌরসভাকে আরো আধুনিক করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে আরো বলেন, এ পৌরসভাকে সবুজ ও পরিচ্ছন্ন পৌরসভা হিসেবে মাগুরাবাসীকে উপহার দিতে চান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ গোলাম রসুল মোল্লা, প্রবীন গ্রাম্য আওয়ামীলীগ নেতা, মোঃ শাহিন মোল্লা গ্রাম্য কমিটির সাধারন সম্পাদক, আকরাম ফকির সাবেক গ্রাম্য কমিটির সভাপতি, গ্রাম্য আওয়ামীলীগ নেতা ইয়াদ আলী মোল্লা, বরকত আলী মোল্লা, মোঃ গোলাপদি মোল্ল্যা।

এসময় উপস্থিত বক্তারা পরিচ্ছন্ন ভাবমূর্তির ও যোগ্য ব্যক্তি হিসেবে এ্যাড. শাখারুল ইসলাম শাকিলকে সমর্থন করেন।

উল্লেখ্য, এ্যাড. শাখারুল ইসলাম শাকিল বর্তমানে মাগুরা জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি অতীতে মাগুরা জেলা ছাত্রলীগের সফল সাধারন সম্পাদক ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বি/কে, মাগুরা নিউজ টুডে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট